মদনে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল

0
118
মদনে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল

আব্দুল আওয়াল, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মদন উপজেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলা আ’লীগ কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এর আগে মুক্তিযোদ্ধা কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেন করেন উপজেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শনিবার (১৫ আগস্ট) মদন উপজেলা আ’লীগ কার্যালয়ে এই আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে মদন উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠন।

উপজেলা আ’লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মদন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছ, সহ- সভাপতি গোলাম মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, যুবলীগ সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সেচ্ছাসেবক লীগের সভাপতি লিঠন বাঙ্গালী, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহব্বায়ক জাকির হোসেন প্রমুখসহ উপজেলা আ’লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগ ও সন্তান কমান্ডের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাকি খুনি যারা বিদেশে পালিয়ে আছে তাদের দেশে ফিরিয়ে এনে দ্রুত ফাঁসির রায় কার্যকর কারতে হবে। জাতির পিতার এই জন্মশতবার্ষিকীর এই বছরে যদি বাকি খুনিদের ফাঁসির রায় কার্যকর করা যায় তাহলে জাতির জনকসহ ১৫ আগস্ট নিহত সকল শহীদের আত্মা শান্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here