ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যকর্মী ও ব্যাংক কর্মকর্তাসহ নতুন করে ১২জন করোনায় আক্রান্ত

0
357
করোনাভাইরাসে দেশে আরও ৩২ জনের প্রাণহানি

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যকর্মী ও ব্যাংক কর্মকর্তাসহ নতুন করে আরও ১২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ঠাকুরগাঁও সদর উপজেলায় রয়েছে ৫জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ৪জন এবং রাণীশংকৈল, পীরগঞ্জ ও হরিপুর উপজেলায় আক্রান্ত হয়েছেন একজন করে। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৩৮১ জনে। আক্রান্তদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ২৪৫ জন এবং মৃত্যুবরণ করেছেন এ পর্যন্ত ৬ জন।

শুক্রবার (৩১ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলায় আক্রান্ত ৫জনের মধ্যে পৌরসভার ঘোষপাড়ায় আক্রান্ত হয়েছেন ২৮ বছর বয়সী এক যুবক, কলেজপাড়ায় আক্রান্ত হয়েছেন ৪২ বছর বয়সী এক পুরুষ, পূর্ব গোয়ালপাড়ায় আক্রান্ত হয়েছেন ৩৩ বছর বয়সী এক পুরুষ, অগ্রনী ব্যাংকে কর্মরত ৩৩ বছর বয়সী এক নারী কর্মকর্তা ও জেলা একাউন্টস অফিসের ৩৬ বছর বয়সী এক স্টাফ।

জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৪জন। আক্রান্তদের মধ্যে উপজেলার দূওসুও ইউনিয়নে আক্রান্ত হয়েছেন ২৮ বছর বয়সী এক যুবতি, পাড়িয়া ইউনিয়নে আক্রান্ত হয়েছেন ২৮ বছর বয়সী এক যুবক, ধনতলা ইউনিয়নে আক্রান্ত হয়েছেন ৪৫ বছর বয়সী এক পুরুষ ও নতুন করে আক্রান্ত হয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩২ বছর বয়সী এক স্বাস্থ্যকর্মী।

এছাড়াও জেলার হরিপুর ইপজেলার কেদুয়া নামক এলাকায় আক্রান্ত হয়েছেন ৪৬ বছর বয়সী এক নারী, রাণীশংকৈল উপজেলার বন্দর নামক এলাকায় আক্রান্ত হয়েছেন ৭০ বছর বয়সী এক পুরুষ এবং পীরগঞ্জ উপজেলার মিত্রবাটি নামক এলাকায় আক্রান্ত হয়েছেন ৫৫ বছর বয়সী এক পুরুষ।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: সুব্রত সেন জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ১২ জন (সদর উপজেলা-৫ জন, বালিয়াডাঙ্গী-৪ জন,পীরগঞ্জ-১ জন,রাণীশংকৈল-১জন এবং হরিপুর-১ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ এ নিয়ে ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ৩৮২ জনে। যাদের মধ্যে চিকিৎসা নিয়ে ২৪৫ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ৬ জন।

এছাড়াও গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন উপজেলা থেকে সন্দেহভাজন ৩৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুর পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here