নেত্রকোনার মদনে এক শিশুকে বলৎকারের অভিযোগে ধর্ষক গ্রেপ্তার

0
481
মদনে এক শিশুকে বলৎকারের অভিযোগে ধর্ষক গ্রেপ্তার

আব্দুল আওয়াল, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে তিন বছরের এক শিশুকে বলৎকার করায় নানীর অভিযোগের প্রেক্ষিতে সুমন (১৯) নামের এক ধর্ষককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। যৌন হয়রানির শিকার ওই শিশুটিকে রোববার মদন হাসপাতালে ভর্তি করা হলে সোমবার ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনার আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। উপজেলার ফতেপুর ইউনিয়নের ফতেপুর পূর্বপাড়ায় রোববার এ ঘটনা ঘটে।

জানা যায়, যৌন হয়রানির শিকার শিশুটির মা ও বাবা জীবিকার তাগিদে কুমিল্লায় চলে যান। রেখে যান নানার বাড়িতে। নানী সুরাই আক্তার রোববার সকালে বাড়ির সামনে নলকূপ থেকে পানি আনতে যায়। এ সুযোগে ধর্ষক সুমন মিয়া তাকে বলৎকার করলে শিশুটি চিৎকার করতে তাকে। লোকজন এগিয়ে এলে সুমন পালিয়ে যায়। শিশুটিকে চিকিৎসার জন্য রোববার মদন হাসপাতালে নিয়ে এলে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য সোমবার নেত্রকোনার আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন। নানীর অভিযোগের প্রেক্ষিতে ধর্ষক সুমন মিয়াকে তার নিজ বাড়ি থেকে সোমবার সন্ধ্যায় পুলিশ তাকে আটক করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোশারফ হোসেন জানান, তিন বছরের এক শিশুকে বলৎকার করায় তার নানীর অভিযোগের প্রেক্ষিতে সুমন মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে দন্ড বিধি ৩৭৭ ধারায় মদন থানায় একটি মামলা হয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here