অনুমোদন ছাড়া করোনা পরীক্ষাঃ সাহাবউদ্দিন মেডিক্যালের এমডি ফয়সালসহ তিনজন পাঁচ দিনের রিমান্ডে

0
377
অনুমোদন ছাড়া করোনা পরীক্ষাঃ সাহাবউদ্দিন মেডিক্যালের এমডি ফয়সালসহ তিনজন পাঁচ দিনের রিমান্ড
ছবিঃ সংগৃহীত

খবর৭১ঃ অনুমোদন ছাড়া করোনা পরীক্ষা ও ভুয়া রিপোর্ট দিয়ে প্রতারণা এবং জালিয়াতির অভিযোগে গ্রেপ্তার সাহাবউদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফয়সাল আল ইসলাম, সহকারী পরিচালক ডা. মোহাম্মদ আবুল হাসনাত ও ইনভেন্টরি অফিসার শাহজির কবির সাদিকে পাঁচ দিন করে রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আশেক ইমামের আদালত এই আদেশ দেন।

এর আগে তাদেরকে পুলিশ আদালতে হাজির করে। পরে মামলার মূল রহস্য উদঘাটনের জন্য তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মশিউর রহমান সাত দিনের রিমান্ড আবেদন করেন।  শুনানি শেষে আদালত প্রত্যেকের পাঁচ দিন করে এই রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে গত রবিবার সাহাবউদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে অভিযান চালায় র‍্যাব।  অভিযানে নানা অনিয়ম পাওয়া গেলে হাসপাতালের সহকারী পরিচালক ডা. মো. আবুল হাসনাত ও হাসপাতালটির ইনভেন্টরি কর্মকর্তা শাহরিজ কবির সাদিকে গ্রেপ্তার করা হয়। পরে গত সোমবার রাতে বনানীর একটি হোটেল থেকে এমডি ফয়সালকে গ্রেপ্তার করে র‍্যাব।

এ ঘটনায় গত সোমবার রাজধানীর গুলশান থানায় র‍্যাব বাদী হয়ে এই মামলাটি করেন। জালিয়াতির এই মামলায় সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের  ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফয়সাল আল ইসলাম (৩৪), সহকারী পরিচালক ডা. মো. আবুল হাসনাত (৫২) এবং ইনভেন্টরি অফিসার শাহরিজ কবির সাদির (৩৩) নাম উল্লেখ করা হয়েছে। এছাড়াও মামলায় অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here