প্লাবিত মানিকগঞ্জ পৌর এলাকা

0
93
প্লাবিত মানিকগঞ্জ পৌর এলাকা
ছবিঃ সংগৃহীত

খবর৭১ঃ মানিকগঞ্জ পৌর এলাকার বিভিন্ন এলাকায় পানি প্রবেশ করেছে। হঠাৎ পানি চলে আসায় এসব এলাকার মানুষ বিপাকে পড়েছে। পৌর এলাকার দুই নং ওয়ার্ড নারাঙ্গাই উচুটিয়া এলাকায় পানিবন্দি হয়ে পড়েছে অনেক লোকজন। এই এলাকার প্রধান সড়কটি পানিতে ডুবে গেছে। রাস্তায় বিভিন্ন এলাকায় দেখা দিয়েছে ভাঙ্গন।

এলাকাবাসী জানায়, গতকাল সন্ধ্যায় এই এলাকায় পানি ঢুকে পড়ে। ছোট্ট একটি কালভার্ড দিয়ে যখন পানি প্রবাহ বাধাগ্রস্ত হচ্ছিল তখন রাস্তায় ভাঙ্গন দেখা দেয়। এলাকার লোকজন বালুভর্তি বস্তা ফেলে ভাঙ্গন রোধ করার চেষ্টা করে। এ রাস্তায় চলাচলকারীরা অভিযোগ করে বলেন,  প্রতিবছর বন্যা নয় বর্ষার পানি আসলেই রাস্তাটি ভেঙ্গে যায়। মাত্র একমাস আগে এই রাস্তাটি পাকা করা হয়েছে। যদি রাস্তাটি একফুট উচু এবং আরেকটি কালভার্ট দেওয়া হতো তাহলে রাস্তাটি স্থায়ী হতো।

আরও পড়ুনঃ টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত

নারাঙ্গাই পশ্চিমপাড়া সামাজিক কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব নাঈম বিশ্বাস বলেন, এলাকার স্বার্থে রাস্তাটি মাত্র একফুট উচু এবং আর একটি কালভার্ট স্থাপন করার জন্য ইঞ্জিনিয়ারকে বার বার অনুরোধ করেও কোন লাভ হয়নি। এখানে জেলার একমাত্র বেসরকারি বিশ্ববিদ্যালয় অবস্থিত এছাড়া টেকনিক্যাল কলেজ অবস্থিত। প্রতিদিন শতশত শিক্ষাথীরা এ রাস্তায় আসা যাওয়া করে থাকে। শুধুমাত্র রাস্তাটি একটু উচু করলে কোন সমস্যা হতো না। এ এলাকা ছাড়াও পৌরসভার মধ্যে বিভিন্ন এলাকায় পানি প্রবেশ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here