বাকেরগঞ্জে বাবা-ছেলে হত্যার ৩ আসামি ঢাকার কেরানীগঞ্জ গ্রেফতার

0
91
বাকেরগঞ্জে বাবা-ছেলে হত্যার ৩ আসামি ঢাকার কেরানীগঞ্জ গ্রেফতার

খবর৭১ঃ বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় বাবা ও ছেলে হত্যার ৩ দিন পর ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে অভিযুক্ত ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। সেখান থেকে উদ্ধার করা হয় ডাকাতিকৃত ট্রলারসহ অন্যান্য মালামাল।

মঙ্গলবার বেলা ১২টায় বরিশাল পুলিশ লাইন্স ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।

গ্রেফতারকৃতরা হল, বাকেরগঞ্জের মো. বাদশা হাওলাদার, মো. শাহিন খান ও মো. ছানি হাওলাদার। এদের মধ্যে ছানির বয়স ১৭ বছর। গ্রেফতারকৃতদের স্বীকারোক্তির বরাত দিয়ে পুলিশ সুপার বলেন, ট্রলার ডাকাতির উদ্দেশ্যে ঘটনার ৪-৫ দিন আগে থেকেই মাছ ধরার চাই (মাছ ধরার জন্য বাঁশের তৈরি এক ধরনের ফাঁদ) ব্যবসায়ী মো. হেলাল উদ্দিন হাওলাদার ও তার ছেলে মো. ইয়াসিন হাওলাদারের উপর নজর রাখছিল তারা। পূর্ব পরিকল্পনা অনুযায়ী, গত ৩ জুলাই চাই ক্রেতা সেঁজে তাদের ট্রলারে ওঠে ডাকাত বাদশা, শাহিন ও ছানি। পরে তারা তাদের পান্ডব নদীর তীরে চরলক্ষ্মীপাশা নামক স্থানে নিয়ে প্রথমে ছেলে ইয়াসিনকে গলা কেটে এবং পরে বাবা হেলালকে পানিতে ডুবিয়ে পেট কেটে হত্যা করে এবং ট্রলার মুঠোফোন সেট, টাকা ও জামকাপড় নিয়ে পালিয়ে যায় তারা। পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার কেরানীগঞ্জ থেকে গত মঙ্গলবার তাদের গ্রেফতার করে।

উল্লেখ্য, বাকেরগঞ্জের কবাই ইউনিয়নের চরলক্ষ্মীপাশা গ্রামে পান্ডব নদীর পাড় থেকে গত ৩ জুলাই মো. ইয়াসিনের গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। পরদিন ৪ জুলাই একই এলাকা থেকে তার বাবা মো. হেলাল উদ্দিনের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় হেলাল উদ্দিনের স্ত্রী নাসিমা বেগম বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে সোপর্দ করাসহ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here