শাহজাদপুরে পুলিশের সাঁড়াশি অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার

0
37
শাহজাদপুরে পুলিশের সাঁড়াশি অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার
ছবিঃ রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি।

খবর৭১ঃ

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়ন থেকে শাহজাদপুর থানা পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। জানা গেছে, উপজেলার কৈজুরী ইউনিয়নের চর কৈজুরী গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই এলাকার ছানোয়ার গ্রপ ও মাহাম গ্রুপের বিরোধ চলে আসছে।

গত বৃহস্পতিবার ও গত শুক্রবার দুই পক্ষই প্রকাশ্যে দেশীয় অস্ত্রের মহড়া দিতে থাকে। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। আজ ২৭ জুন শনিবার দুপুরে শাহজাদপুর থানার অতিরিক্ত পুলিশ সুপার ফাহমিদা হক শেলী, শাহজাদপুর থানা অফিসার ইনর্চাজ আতাউর রহমান চর কৈজুরী এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন বাড়ী থেকে বিপুল পরিমাণ ফালা, হলঙ্গা, হাসুয়া, বল্লম উদ্ধার করে। এদিন বিকাল সাড়ে পাঁচটায় শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান সাংবাদিকদের জানান, চর কৈজুরী গ্রামে দীর্ঘদিন ধরে ছানোয়ার গ্রপ ও মাহাম গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল।

প্রায়ই তাদের মধ্যে সংঘর্ষ বাধে। উভয় পক্ষের মধ্যে একাধিক মামলা রয়েছে। তিনি বলেন, যত বড় সন্ত্রাসী হোক কেউ অন্যায় করে পার পাবে না। যা সন্ত্রাসী তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here