ঝালকাঠির এক জন মানবিক কাউন্সিলর হাফিজ আল মাহমুদ

0
816
ঝালকাঠির এক জন মানবিক কাউন্সিলর হাফিজ আল মাহমুদ
ছবিঃ রতন আচার্য্য, ঝালকাঠি প্রতিনিধি।

খবর৭১ঃ

রতন আচার্য্য, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির দুই নং ওয়ার্ড কাউন্সিলর ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ মানবিক কর্মকান্ড করে যাচ্ছেন। গতকাল ২০ জুন রাতে ২ নং ওয়ার্ডের বাসিন্দা দুই সন্তানের জননী প্রবাসীর স্ত্রী নয়ন আক্তার করোনা উপসর্গ নিয়ে মারা যান, মারা যাওয়ার পর লাশের পাশে কেউ এগিয়ে আসেনি,মায়ের লাশের পাশে বসে কাঁদছে দুই সন্তান।

এই খবর পেয়ে ঝালকাঠি পৌরসভার ২ নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিল হাফিজ আল মাহমুদ সেখানে উপস্থিত হয়ে মৃতের জানাজা ও দাফনের ব্যবস্থা করেন ।তার সাথে থেকে সহযোগিতা করেন ঝালকাঠি কোয়ান্টামের সদস্যরা ।এ ব্যাপারে কাউন্সিলর হাফেজ আল মাহমুদ বলেন, এই নারী করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ায় কেউ তার পাশে এগিয়ে আসেনি, আমি খবর পেয়ে সেখানে যাই এবং মৃতের জানাজা এবং দাফন সম্পন্ন করি। উনি নারী হওয়ার কারনে গোসল করাতে আমাদের অনেক বেগ পেতে হয়েছে মানুষের দ্বারে দ্বারে ঘুরেও একজন মহিলা পাইনি যে মৃতদেহ কে গোসল করাবে পরে কোয়ান্টামের মহিলা সদস্য তাকে গোসল করান। তিনি আরো বলেন, করোনায় বা করোনা উপসর্গ নিয়ে কেউ মারা গেলে কেউ কাছে না আসলেও তাদের আর্থিক মানসিক সহ সব ধরনের সহযোগিতা করার জন্য আমরা প্রস্তুত আছি।

কাউন্সিল হাফিজ আল মাহমুদ ঝালকাঠির করোনা যোদ্ধা হিসেবেও পরিচিত, এই সংকট মুহূর্তে তিনি খাদ্য সামগ্রী সহ বিভিন্ন সমস্যায় রাতদিন মানুষের পাশে রয়েছেন। তার এই কর্মকাণ্ডের প্রশংসা করেছেন ঝালকাঠি সুশীল সমাজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here