ছাতকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মুক্তিযোদ্ধার মৃত্যু

0
435
ছাতকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মুক্তিযোদ্ধার মৃত্যু

হাবিবুর রহমান নাসির, ছাতক সুনামগঞ্জঃ ছাতকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আলহাজ্ব পিয়ারা মিয়া(৬৮) নামের এক মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। মুক্তিযোদ্ধাসহ ওইদিনে আরো ১২ জনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। মুক্তিযোদ্ধা পিয়ারা মিয়া শহরের বাগবাড়ি গ্রামের বাসিন্দা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সাংগঠনিক কমান্ডার।

গত ক’দিন ধরে তিনি শরীরে জ্বর ও কাঁসি অনুভব করছিলেন। সাধারন জ্বর-কাঁসি ভেবে বাসায় থেকেই তিনি সাধারন চিকিৎসা নিচ্ছিলেন। বৃহস্পতিবার তার শারীরীক অবস্থার অবনতি ঘটলে সিলেট নর্থ-ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। শুক্রবার তার নমুনা পরীক্ষা করা হলে করোনা পজেটিভ সনাক্ত হয় এবং রাত ১টা ৩০ মিনিটের সময় তিনি মৃত্যুবরণ করেন। দুপুরে রাষ্ট্রীয় মর্যাদায় যানাজা শেষে বাগবাড়ি পঞ্চায়তি কবর স্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির, থানা পুলিশসহ দাফন কমিটির লোকজন উপস্থিত ছিলেন। এছাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, মুক্তিযোদ্ধা হাজী নিজাম উদ্দিন বুলিও উপস্থিত ছিলেন।

শুক্রবার পর্যন্ত প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘন্টায় নতুন আরো ১২ জনসহ এখানে মোট ৫১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নতুন সনাক্ত করোনা পজেটিভ ১২ জনের মধ্যে ১১ জনই ছাতক শহরের বিভিন্ন ওয়ার্ডের বাসিন্দা এবং অপরজন উপজেলার ইসলামপুর ইউনিয়নের গনেশপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

শুক্রবার পর্যন্ত করোনা পজেটিভ সনাক্ত ৫১ জনের মধ্যে ২ জন মৃত্যুবরণ করেছেন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫ জন। এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব চক্রবর্ত্তী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here