লাখাই সড়কে ডাকাতিকালে দুই ডাকাতকে পাকড়াও করে গণধোলাই

0
396
লাখাই সড়কে ডাকাতিকালে দুই ডাকাতকে পাকড়াও করে গণধোলাই
ছবিঃ মঈনুল হাসান রতন হবিগঞ্জ প্রতিনিধি।

খবর৭১ঃ

মঈনুল হাসান রতন হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের লাখাই উপজেলার সিংহগ্রাম-গুণিপুর সড়কে এক ব্যবসায়ীকে আটকিয়ে ডাকাতির চেষ্টাকালে জনতার গণপিটুনিতে দুই ডাকাত গুরুতর আহত হয়েছে। পরে জনতা দুই ডাকাতকে আটক করে লাখাই থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ডাকাতের হামলায় ব্যবসায়ীও আহত হয়েছেন।

রোববার (৩ মে) রাত সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে।স্থানীয় সূত্রে জানা যায়, লাখাই উপজেলার সিংহ গ্রামের ইট ব্যবসায়ী মৃত সুন্দর মিয়ার ছেলে মোশতাক মিয়া মোটরসাইকেলে গুণিপুর গ্রামে যাচ্ছিলেন। গুণিপুরের পাশে রাস্তার কিছু অংশ ভাঙ্গা থাকায় সেখানে ৫/৬জনের ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিয়ে ওৎ পেতে থাকে। মোস্তাক মিয়া ওই স্থানে যাওয়ামাত্র এক ডাকাত গাছের ডাল দিয়ে আঘাত করে মাটিতে ফেলে দেয়। এ সময় অন্য ডাকাতরাও দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা শুরু করে। এ সময় মোশতাক মিয়া চিৎকার শুরু করেন এবং ডাকাতদের উপর পাল্টা আক্রমণ করেন।

তার চিৎকার শুনে গ্রামবাসী এগিয়ে এসে দুই ডাকাতকে আটক করে। আটক ডাকাতরা হলো, হবিগঞ্জ সদর উপজেলার উচাইল গ্রারে ফিরুজ মিয়ার ছেলে সুজন ওরপে রুবেল (২৮) এবং ব্রাক্ষণবাড়ীয় সদর উপজেলার বদল বাওয়া গ্রামের কালা মিয়ার ছেলে শফি মিয়া (৩৫)। তাদের আটক করে গণপিটুনি দিয়ে গুরুতর আহত করে জনতা। পরে দুই ডাকাতকে লাখাই থানায় হস্তান্তর করে এলাকাবাসী। ডাকাতের আক্রমণে মোটরসাইকেল আরোহী ব্যবসায়ী মোশতাক মিয়াও আহত হয়।মোশতাক মিয়া জানায়, ৫/৬ জন ডাকাত দা, রামদা এবং গাছের ঢাল নিয়ে আমাকে আক্রমণ করে।

পরে আমার চিৎকার শুনে লোকজন এগিয়ে এসে দুই ডাকাতকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়।এ ব্যাপারে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, আটক দুই ডাকাতের অবস্থা গুরুতর। রাতেই তাদেরকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তাদের কাছ থেকে কোনো তথ্য নেয়ার অবস্থা নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here