শেরপুরের নকলায় ভিজিডির ১০ বস্তা চাল উদ্ধার, আটক-১

0
519
শেরপুরের নকলায় ভিজিডির ১০ বস্তা চাল উদ্ধার, আটক-১

শেরপুর থেকে আবু হানিফ:
শেরপুরের নকলায় শুক্রবার সন্ধায় ভিজিডির ১০ বস্তা চালসহ বাক্কার (৪০) নামে এক চাল ব্যবসায়ীকে আটক করেছে নকলা থানা পুলিশ। সে উপজেলার টালকি ইউনিয়নের মজিদবাড়ি এলাকার মৃত. মকবুল হোসেনের পুত্র। এসময় তার কাছ থেকে ১০টি চালের কার্ডও উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, বাক্কার টালকী ইউনিয়ন পরিষদ থেকে দুইটি ভ্যানগাড়ী যোগে ভিজিডির ১০ বস্তা চাল নিয়ে যাওয়ার সময় দক্ষিন রামেরকান্দি এলাকায় জনতার হাতে আটক হয় বাক্কার। খবর পেয়ে পুলিশ চালের বস্তাসহ বাক্কারকে আটক করে। তবে এই কার্ডগুলো ডিলারের কাছ থেকে নিজেই চাল উত্তোলন করেছে কিনা তা এখনো জানা যায় নি।

আটকৃকৃত বাক্কার জানান, আমি চলতি মাসের ১৯ তারিখে ভাতাভোগিদের কাছ থেকে চাল ক্রয় করি। পরে ইউপি সচিবের অনুমতি নিয়ে পরিষদের এক কক্ষে রাখি। আজ পরিষদ থেকে চাল ভ্যানগাড়ি দিয়ে আমার দোকানে নিচ্ছিলাম বিক্রির জন্য।

নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন শাহ জানান, এ ব্যাপারে আমরা চাল সহ একজনকে আটক করেছি। মামলা গ্রহনের প্রস্ততি চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমান জানান, আমি ঘটনাটি শুনা মাত্রই ঘটনাস্থলে ছুটে যাই। বাক্কার নামের এক চাল ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তার সাথে থাকা ১০ বস্তা ভিজিডির চাল ও ১০ টি কার্ড জব্দ করা হয়েছে। এ ব্যাপারে থানায় তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here