সৈয়দপুরে অসহায় মানুষজনের মাঝে খাদ্য সহায়তা দিলেন উপজেলা চেয়ারম্যান

0
111
সৈয়দপুরে অসহায় মানুষজনের মাঝে খাদ্য সহায়তা দিলেন উপজেলা চেয়ারম্যান

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধি :

বর্তমান করোনাভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া সৈয়দপুরের অসহায় মানুষজনের সহায়তা সমাজের বিত্ববানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান কেন্দ্রীয় রেলওয়ে শ্রমিক লীগের উপদেস্টা মো. মোখছেদুল মোমিন।
গতকাল বৃহস্পতিবার রাতে সৈয়দপুরের গণমাধ্যম
কর্মীদের মাঝে সুরক্ষা পোশাক, হ্যান্ড গ্লোভস বিতরণ ও উপজেলার ৫টি ইউনিয়নে অসহায় মানুষজনের মাঝে পিকআপ যোগে খাদ্য সহায়তা পাঠানোর সময় এ কথা বলেন তিনি।

শহরের সাহেবপাড়াস্থ রেলওয়ে শ্রমিক লীগ কার্যালয়ে আয়োজিত এসব অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল আরও বলেন করোনাভাইরাস থেকে রক্ষা পেতে সচেতনতা বাড়াতে হবে। সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হওয়া যাবেনা। তিনি বলেন সরকারি এসব নির্দেশনা না মানলে আমাদের পরিণতি আরও ভয়াবহ হবে। মোখছেদুল মোমিন বলেন করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার সব ধরনের পদক্ষেপ নিয়েছেন। এ পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া মানুষজনের খাদ্যের যোগান দিতে সব ধরণের ব্যবস্থা নিয়েছেন। তিনি বলেন তার নির্দেশে সারা দেশে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। উপজেলা চেয়ারম্যান বলেন, এই সঙ্কটময় মুহূর্তে সৈয়দপুরের সকল বিত্ববানদের অসহায়দের পাশে দাড়ানোর আহবান জানান তিনি।

পরে তিনি তার নিজস্ব অর্থে কেনা সুরক্ষা পোশাক ও হ্যান্ড গ্লোভস্ সৈয়দপুরের গণমাধ্যম কর্মীদের মাঝে বিতরণ করেন। সৈয়দপুর প্রেসক্লাব সভাপতি সাকির হোসেন বাদল ও সাধারন সম্পাদক এম এ করিম মিস্টারের হাতে এসব তুলে দেয়া হয়। এর আগে তার উদ্যোগে এবং আওয়ামী পরিবার ও রেলওয়ে শ্রমিকলীগের সহযোগিতায় উপজেলার ৫টি ইউনিয়ন ও পৌর এলাকার কর্মহীন দুই হাজার পরিবারের জন্য পিকআপ যোগে দুই হাজার প্যাকেট খাদ্য সামগ্রী পিকআপ যোগে ইউনিয়নে ইউনিয়নে পাঠানো হয়। শ্রমিক লীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের মাধ্যমে পাঠানো হয় ওইসব খাদ্য সামগ্রী। এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেলওয়ে শ্রমিক লীগ সৈয়দপুর কারখানা শাখার অতিরিক্ত সম্পাদক ছালেহউদ্দিন,যুগ্ম সাধারন সম্পাদক রুহুল আমিন মেরাজ,সহ সাধারন সম্পাদক আব্দুর রহমান,
সাংগঠনিক সম্পাদক আলম আকন্দ,প্রচার সম্পাদক
মাহবুব আলম,সহ প্রচার সম্পাদক শফিকুল,দপ্তর সম্পাদক মো. আলতাফ প্রমুখ। দুই হাজার পরিবারের মাঝে বিতরনের জন্য খাদ্য সহায়তার মধ্যে রয়েছে চাল ৫ কেজি,আলু আড়াই কেজি,সাবান ২টা ও ওয়াশিং পাউডার এক প্যাকেট। গতকাল রাতেই পৌর এলাকার কর্মহীন মানুষের মাঝে বিতরণ করা হয় খাদ্য সামগ্রী। আজ শুক্রবার ইউনিয়ন পর্যায়ে খাদ্য সামগ্রী বিতরন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here