এশিয়া ও বিশ্ব একাদশের মধ্যকার ম্যাচ স্থগিত, পেছাতে পারে পাকিস্তান সফর

0
200
এশিয়া ও বিশ্ব একাদশের মধ্যকার ম্যাচ স্থগিত, পেছাতে পারে পাকিস্তান সফর

খবর৭১ঃ করেনা ভাইরাসের কারণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ২১ ও ২২ মার্চ বিশ্ব ও এশিয়া একাদশের মধ্যকার বিশেষ টি টোয়েন্টি সিরিজ স্থগিত করা হয়েছে। করোনাভাইরাসের সম্ভাব্য ক্ষতি এড়াতে পূর্বসতর্কতা হিসেবে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া ১৮ মার্চ অনুষ্ঠিতব্য কনসার্টও অনির্দিষ্ট সময়ের জন্য স্থগিত করা হয়েছে।

বুধবার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেন, ‘পূর্ব নির্ধারিত এই দুটি ম্যাচ আয়োজনে আমরা কিছু সমস্যার মুখোমুখি হচ্ছি। সুতরাং আমরা এই ম্যাচগুলো আপাতত স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছি। পরবর্তী আপডেট পরে জানাবো।’ পাপন বলেন, ‘কনসার্ট সম্পর্কে আমাদের দুটি বিকল্প ছিল। আমরা এটিকে আরো ছোট করে আয়োজন করতাম বা পিছিয়ে দিতাম। আমরা দ্বিতীয়টি বেছে নিয়েছি- আমরা কনসার্টটি অনির্দিষ্ট সময়ের জন্য স্থগিত করেছি। আমরা এক মাস পরে পরবর্তী সিদ্ধান্ত নেব।’

চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার আগে বিসিবি সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করেছে বলে জানান তিনি। করোনাভাইরাসের কারণে করাচিতে পাকিস্তানের বিপক্ষে সফরের একমাত্র ওয়ানডে ও টেস্ট ম্যাচটি বাতিল করতে পারে বিসিবি।

পাপন বলেন, ‘আমরা এ বিষয়ে ভাবছি (পাকিস্তানের সিরিজ বাতিল নিয়ে)। আরো আলোচনার জন্য আমাদের আবারো বসা প্রয়োজন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here