হবিগঞ্জ জেলার নবীগঞ্জে গাছের সাথে ধাক্কা লেগে দুই নারীসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত

0
157
হবিগঞ্জ জেলার নবীগঞ্জে গাছের সাথে ধাক্কা লেগে দুই নারীসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার নবীগঞ্জে গাছের সাথে ধাক্কা লেগে দুই নারীসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত হয়েছেন।ইমন খাঁন (২৬), ছিলেন কাতার প্রবাসী। মোবাইল ফোনের মাধ্যমে প্রেমে পড়েন সুনামগঞ্জ দিরাই উপজেলার ধল গ্রামের জনৈক মেয়ের সাথে। অতঃপর প্রবাস থেকে এসে পরিবারের সম্মতিতে ঢাকা নারায়নগঞ্জ পাগলা ফতুল্লা থেকে ঢাকা মেট্রো (চ-১৯৫৪৬২) নাম্বারের একটি মাইক্রোবাস করে সুনামগঞ্জের দিরাই উপজেলার ধল গ্রামে কনে দেখার উদ্দেশ্যে রওনা দেন ইমন ও তার পরিবার। শুক্রবার (৬মার্চ) ভোরে নবীগঞ্জ উপজেলার কান্দিগাঁও নামক স্থানে মাইক্রোবাসটি পৌঁছামাত্র সড়ক দুর্ঘটনার কবলে পড়ে।

মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে ধুমড়ে মুছড়ে যায়। এতে ঘটনাস্থালেই নিহত হন কাতার প্রবাসী ইমন খাঁন ও তার বাবা, ভাইসহ একই পরিবারের ৮ জন।দুর্ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ, শেরপুর হাইওয়ে পুলিশ ও নবীগঞ্জের ফায়ার সার্ভিসের কর্মীরা লাশ উদ্ধার করে। গুরুত্বর আহত অবস্থায় আরো ৫ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এসময় চিকিৎসাধীন অবস্থায় আরো এক জনের মৃত্যু ঘটে। মৃতের সংখ্যা বেড়ে দাড়ায় ৯ এ।পুলিশ ও আহত সুত্রে জানাযায়, সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, নারায়ণগঞ্জের পাগলা এলাকার আইএফসিআই ব্যাংকের কর্মচারী আব্বাছ উদ্দিন, তার ছেলে কাতার প্রবাসী ইমন খাঁন (২৭) ও রাব্বি (২৪), নিকট আত্মীয় মহসিন (৩০), রাজিব (২৮), সুমনা (৩৪) ও বরিশালের চাঁদপাড়া এলাকার আসমা আক্তার (৩০)।

অপর নিহতদের নাম জানা যায়নি।আহতরা হলেন, নারায়নগঞ্জ ফতুল্লার কুসুমবাগ এলাকার বাসিন্দা সুমনা (৩৫), খাদিজা, রফিকুল ইসলাম (৪০), আবুল (৫০) এবং গাড়ি চালক নাদিম (৩৬)।মাইক্রোবাস চালক নাদিম জানায়, শুক্রবার ভোর রাতে নবীগঞ্জ উপজেলার কান্দিগাঁও নামকস্থানে পৌঁছামাত্র এনা পরিবহনের একটি গাড়িকে সাইড দিতে গিয়ে মহাসড়কের পাশ্ববর্তী একটি গাছের সাথে ধাক্কা লাগলে মাইক্রোবাসটি ধুমড়ে মুছড়ে যায়।এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই একই পরিবারের ৮ জন নিহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়।শেরপুর হাইওয়ে থানার ওসি এরশাদুল হক ভূইয়া জানান, নিহতদের মৃতদেহ গুলো উদ্ধার করে থানায় রাখা হয়েছে। নিহতদের আত্মীয় স্বজন আসার পর মৃতদেহ সনাক্ত করে পরবর্তি আইনী কার্যক্রমের ব্যবস্থা গ্রহন করা হবে।
মঈনুল হাসান রতন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here