বৃহস্পতিবার ৭ দিনের সফরে মোহনগঞ্জ যাচ্ছেন সাংসদ রেবেকা মমিন

0
1279
বৃহস্পতিবার ৭ দিনের সফরে মোহনগঞ্জ যাচ্ছেন সাংসদ রেবেকা মমিন

খবর৭১ঃ নেত্রকোনা-৪ (মদন, মোহনগঞ্জ ও খালিয়াজুরি) অাসনের সাংসদ জনাব রেবেকা মমিন বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) ৭ দিনের সফরে নিজ বাড়ি মোহনগঞ্জ যাচ্ছেন। তিনি ৩০ জানুয়ারি থেকে ০৫ ফেব্রুয়ারি পর্যন্ত সেখানেই অবস্থান করবেন। সাংসদ পিএস তোফায়েল অাহম্মদ এ কথা জানিয়েছেন।

তিনি জানান, রেবেকা মমিন তাঁর সংসদীয় অাসন নেত্রকোনা-৪ (মদন, মোহনগঞ্জ ও খালিয়াজুরি)-তে বেশকিছু প্রোগ্রামে অংশ গ্রহণ করবেন।

রেবেক মমিনের সফরসূচিতে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১০ টায় সড়ক পথে নেত্রকোনার উদ্দেশে ঢাকা ত্যাগ করবে। বিকেল ৩টার দিকে তিনি নেত্রকোনা সার্কিট হাউজে অবস্থান করবেন। পরে তিনি সেখান থেকে ৩ টা ৩০ মিনিটে মোহনগঞ্জের উদ্দেশে রওনা করবেন।

পরের দিন শুক্রবার বেলা ১০টায় তিনি মোহনগঞ্জ পৌর অডিটোরিয়ামে প্রাথমিক শিক্ষক সমিতির অভিষেক অনুষ্টানে যোগ দিবেন। উল্লেখ্য তিনি প্রতিদিন সন্ধা ৬ টা ৩০ মিনিটে তাঁর নিজ বাসভবনে নেতা-কর্মী ও সর্বসাধারণের সাথে সাক্ষাত দিবেন। ০১ ফেব্রুয়ারি শনিবার সকাল ১০ টা ৩০ মিনিটে মোহনগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্টানে যোগ দিবেন। ০২ ফেব্রুয়ারি রবিবার মদনে ফতেপুর ইউনিয়নে গুচ্ছ গ্রামের শুভ উদ্বোধন করবেন। পরে তিনি মদন উপজেলা অাওয়ামীলীগ কার্যালয়ে দলীয় কর্মি সভায় যোগ দিবেন। ০৩ ফেব্রুয়ারি সোমবার ১০ টা ৩০ মিনিটে মোহনগঞ্জ পৌরসভার ওয়াটার সাপ্লাইয়ের শুভ উদ্বোধন করবেন। ০৪ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ১১ টায় বানিয়াড়ি সুখদেবপুর মডেল স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্টানে যোগ দিবেন। তিনি ০৫ ফেব্রুয়ারি বুধবার সকাল ১১ টায় ঢাকার উদ্দেশে নিজ বাসভবন ত্যাগ করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here