সৈয়দপুরে কলেজ ছাত্রীকে উত্ত্যক্তের দায়ে যুবকের ছয় মাসের কারাদন্ড

0
338
ছাত্রীকে উত্ত্যক্তের দায়ে যুবকের এক মাসের কারাদন্ড

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর (নীলফামারী), খবর ৭১ঃ

সৈয়দপুর শহরে  কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে মো. ইয়াকুব আলী (৩৫) নামে এক বখাটেকে ৬ মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার এস. এম গোলাম কিবরিয়া গত সোমবার রাতে ওই দন্ডাদেশ দেন। দন্ডপ্রান্ত যুবক মো. ইয়াকুব আলীর বাড়ি সৈয়দপুর শহরের নিয়ামতপুর সরকারপাড়ায় এবং তাঁর বাবার নাম মো. নুর আমিন।

পুলিশ সূত্রে জানা গেছে, সৈয়দপুর শহরের মুন্সিপাড়া এলাকার এক কলেজ ছাত্রী (২২) দিনাজপুর সরকারি কলেজের অনার্সে অধ্যায়ন করছে।  আর ওই কলেজ ছাত্রীকে যাওয়া-আসার পথে প্রায় সময়ে বখাটে যুবক ইয়াকুব আলী উত্ত্যক্ত করে আসছিল। এ ঘটনায় গত সোমবার বিকেলে বখাটের যুবকের উত্ত্যক্তে শিকার কলেজ ছাত্রীর পরিবারের পক্ষ থেকে সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক মো. মমতাছের হাসান মাসুম অভিযান চালিয়ে বখাটে যুবক ইয়াকুব আলীকে সন্ধ্যায় তাঁর শহরের নিয়ামতপুর সরকারপাড়ার বাড়ি থেকে আটক করেন। পরে সে ঘটনার সত্যতা স্বীকার করলে পুলিশ রাতেই তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার এস. এম. গোলাম কিবরিয়া কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে বখাটে ওই যুবককে ছয় মাসের  বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা বখাটে যুবকের ছয় মাসের কারাদন্ড প্রদানের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান,গতকাল মঙ্গলবার দন্ডপ্রাপ্ত যুবককে নীলফামারী কারাগারে প্রেরন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here