বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা” জেলা পর্যায়ে বাছাই প্রতিযোগীতায় দ্বিতীয় স্থানে শিবরাম আদর্শ পাবলিক স্কুল

0
352

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাটঃ আগামী ১৭মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জম্মদিন ও জাতীয় শিশু দিবস। “বঙ্গবন্ধুর জম্মদিন, শিশু জীবন করে রঙিন” প্রতিপাদ্যকে সামনে রেখে শুক্রবার (১৫ মার্চ) সকাল ৯টায় লালমনিরহাট জেলা পরিষদ মিলনায়তন “বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা” জেলা পর্যায়ে বাছাই প্রতিযোগীতায় অনুষ্ঠান উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও প্রধান পৃষ্ঠপোষক এ্যাডঃ মতিয়ার রহমান। উক্ত অনুষ্ঠানে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা, লালমনিরহাট জেলা শাখার সভাপতি মোড়ল হুমায়ুন কবীরসহ বিচারকগণ উপস্থিত ছিলেন।
এতে বিচারকগণ মতামতের ভিত্তিতে জেলা পর্যায়ে বাছাই প্রতিযোগীতায় অংশগ্রহন করে দ্বিতীয় স্থান অর্জন করেছেন “শিবরাম আদর্শ পাবলিক স্কুল”। জাতীয় সাংস্কৃতিক জেলা পর্যায়ে বাছাই প্রতিযোগীতায় সাধারণ নৃত্য পরিবেশনে “শিবরাম আদর্শ পাবলিক স্কুল” এর ৭ম শ্রেণির ছাত্রী সুমাইয়া কবীর দ্বিতীয় স্থান অর্জন করেন। দেশাত্মবোধ গান পরিবেশনায় দ্বিতীয় স্থান অর্জন করেন “শিবরাম আদর্শ পাবলিক স্কুল” এর শিক্ষার্থী ছোট্ট বন্ধু রোমানা খাতুন। এছাড়াও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলায় সাধারণ নৃত্য এবং লোকনৃত্য প্রতিযোগীতায় জেলা পর্যায়ে দ্বিতীয় স্থান রয়েছেন “শিবরাম আদর্শ পাবলিক স্কুল”।
এ ব্যাপারে “শিবরাম আদর্শ পাবলিক স্কুল” পরিচালক রাশেদুল ইসলাম রাশেদ বলেন, আগামী ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জম্মদিন ও জাতীয় শিশু দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে স্কুলের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী ঘোষণা করা হয়েছে।

খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here