পাইকগাছায় স্কুল শিক্ষকের বিরুদ্ধে ছাত্র-ছাত্রীদের অশ্লীল ভাষায় গালি-গালাজ ও মারপিটের অভিযোগ

0
536

শেখ দীন মাহমুদ,পাইকগাছা(খুলনা) ॥
উপজেলার কপিলমুনির পূর্ব কাশিমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষকের বিরুদ্ধে পড়া না করায় পলি মন্ডল নামের চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে ব্যাপক মারপিট ও অশ্লীল ভাষায় গালি-গালাজের অভিযোগ উঠেছে।
গতকাল ঐ ছাত্রীর পিতা নিত্য মন্ডল সাংবাদিকদের কাছে অভিযোগ করেন যে,বিদ্যালয়ের শিক্ষক শৈলেন্দ্র নাথ মন্ডল তার মেয়ে সহ অন্যান্য ছেলে-মেয়েদের প্রায়ই বিভিন্ন অভিযোগে মারপিট ও অশ্লীল ভাষায় গালি-গালাজ করে।এতে তার মেয়ে পলি আর ঐ স্কুলে যেতে চাচ্ছেনা। ঘটনার প্রতিকার চেয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।
অভিযোগের পরিপ্রেক্ষিতে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শরিফুন্নাহার লিপির নিকট জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার বিরুদ্ধে এ ধরনের অভিযোগ নতুন নয়। সর্বশেষ বুধবার তিনি বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী পলি ও প্রতিভা মন্ডল নামে দু’ ছাত্রীকে ডাষ্টার দিয়ে মাথায় আঘাত করেন। ঐ দিনই বিষয়টি জানতে পেরে তিনি তার প্রতিবাদ করেন। এমনকি এব্যাপারে বহুবার তাকে সংশোধনের জন্য বলা হলেও তিনি তার কথায় কর্ণপাত করেননা। সূত্র জানায়, ১৯৮৮ সালে পূর্বকাশিমনগর রেজিঃ বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন শৈলেন্দ্র নাথ মন্ডল। পরবর্তীতে বিদ্যালয়টি সরকারি পর্যায়ে চলে গেলেও তাকে কোন দিন অন্যত্র বদলি করা হয়নি। বাড়ির পাশের স্কুল হওয়ায় তিনি সেই প্রথম থেকেই ছাত্র-ছাত্রীদের সাথে অসদাচারণ,মারপিট,অশ্লীল ভাষায় গালি-গালাজ ও স্কুল ফাঁকি দিয়ে বাড়ির কাজ দেখা-শুনা করেন। এব্যাপারে শৈলেন্দ্র নাথের প্রতিক্রিয়া জানতে তার সাথে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here