দুপুর ১২টার আগেই মানববন্ধনে দাঁড়িয়ে যান বিএনপি নেতাকর্মীরা

0
207

খবর৭১:দীর্ঘ এক বছরের অধিক সময় ধরে কারাবন্দি দলের চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তাঁর সুচিকিৎসার দাবিতে মানববন্ধন করছে বিএনপি। মানববন্ধনে বিপুল সংখ্যক বিএনপি ও দলের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নিয়েছেন।

বুধবার (৬ মার্চ) দুপুর ১২টার আগেই মানববন্ধনে দাঁড়িয়ে যান নেতাকর্মীরা। মানববন্ধনটি আনুষ্ঠানিকভাবে দুপুর সাড়ে ১২টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সিনিয়র নেতারা অংশগ্রহণ করবেন।

এর আগে বেলা ১১টা থেকেই আসতে শুরু করেন বিএনপি ও দলের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। কিছুক্ষণ পরেই নেতাকর্মীরা প্রেসক্লাবের সামনের সড়কে দাঁড়িয়ে যান।

ব্যানার নিয়ে লাইনে দাঁড়িয়ে স্লোগান দিতে থাকেন নেতাকর্মীরা। পরে তৃণমূলের শীর্ষ নেতারা মাইকে বক্তব্য দিতে শুরু করেন। এছাড়াও খণ্ড খণ্ড ভাবে জড়ো হয়ে সড়কে নানা স্লোগান দিচ্ছেন নেতাকর্মীরা।

নির্বাচন পরবর্তী বিএনপির মানববন্ধনকে ঘিরে নিরাপত্তা জোরদার করেছে পুলিশ। কদম ফোয়ারার মোড়, সচিবালয়মুখী সড়কসহ বিভিন্ন স্থানে পুলিশের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

এর আগে সোমবার (৪ মার্চ) সকাল ১১টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই কর্মসূচির ঘোষণা দেন।
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here