গণবভবনে ৩ শতাধিক সাবেক আমলা

0
214

খবর৭১ঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেছেন অবসরে যাওয়া উচ্চ পদস্থ তিন শতাধিক বেসামরিক কর্মকর্তা। শুক্রবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৬টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ বৈঠক শুরু হয়।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার উপস্থিতিতে স্বাগত বক্তব্য দেন সাবেক মুখ্য সচিব, কবি ড. কামাল আবদুল নাসের চৌধুরী। এরপর ব্যাচ অনুযায়ী অবসরপ্রাপ্ত কর্মকর্তারা ফুল দিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে একাত্মতা প্রকাশ করেন। এসময় রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামসহ সরকারের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গণভবন সূত্রে জানা গেছে, বর্তমান সরকারের ধারাবাহিকতা রক্ষা এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ফের ক্ষমতায় আনতে এসব কর্মকর্তারা শেখ হাসিনার সঙ্গে একাত্মতা প্রকাশ করেন এবং তাকে আগামী নির্বাচনে সমর্থন জানানোর ঘোষণা দেন।

এসব কর্মকর্তাদের মধ্যে সাবেক মুখ্য সচিব, সিনিয়র সচিব, সচিব ও বিভিন্ন কমিশনের চেয়ারম্যান ও সদস্য পদের ৬৫ জন, সাবেক রাষ্ট্রদূত ৯ জন, সাবেক অতিরিক্ত ও যুগ্ম-সচিব পদমর্যাদার ৭৫ জন, স্বাস্থ্য ক্যাডারের ১৪ জন, শিক্ষা ক্যাডারের ১৫ জন, প্রকৌশলী ২৭ জন, বন ও ডাক বিভাগের ১১ জন, পুলিশ ১৪ জন, কর ও তথ্য বিভাগের ১৩ জন, টেলিকম, শুল্ক, অডিট, রেল ও খাদ্য বিভাগের ১১ জন এবং কৃষি বিভাগের সাবেক ৬৭ জন রয়েছেন।

উল্লেখ্য, এর আগে গত ২৭ নভেম্বর দেড় শতাধিক অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা গণভবনে গিয়ে শেখ হাসিনাকে সমর্থন করে তার সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here