সাভার উপজেলায় পৃথকভাবে তিন জনের মরদেহ উদ্ধার

0
225

খবর৭১:সাভার উপজেলায় পৃথকভাবে তিন জনের মরদেহ উদ্ধার করা হয়। তাদের মধ্যে একজন নারী রয়েছে। তিনজনই শ্রমিক। সোমবার (১৯ নভেম্বর) ভোরে উপজেলার হেমায়েতপুরের আজেন্টসপাড়া, শাহীবাগ ও রাজফুলবাড়িয়ার কুটিবাড়ী থেকে তিনটি মরদেহ উদ্ধার করা হয়।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুজন বিশ্বাস জানান, আজেন্টসপাড়া এলাকায় ভাড়া বাড়িতে ঘরের আড়ায় ঝুলন্ত অবস্থায় সজীব মিয়া (২২) নামের এক গার্মেন্ট শ্রমিকের লাশ দেখতে পান পরিবারের সদস্যরা। পরে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। নিহত সজীব সিরাজগঞ্জ জেলার কাজীপুর থানার হরিনাথপুর গ্রামের আবদুর রশিদ মিয়ার ছেলে।

অন্যদিকে ভোরে শাহীবাগ এলাকায় ভাড়া বাড়ি থেকে জানালার সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় স্থানীয় একটি পোশাক কারখানার শ্রমিক সাথী আক্তারের (১৯) লাশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ইমন মিয়াকে আটক করেছে পুলিশ। সাথীর বাড়ি পাবনা জেলার সদর থানার সালেহপুর গ্রামে।

একই সময়ে রাজফুলবাড়িয়ার কুটিবাড়ী এলাকায় ভাড়া বাড়ি থেকে ঘরের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আরো এক রাজমিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ।

তিনি আরও জানান, তিনটি লাশই উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তের পর জানা যাবে, এগুলো হত্যা নাকি আত্মহত্যা।

খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here