আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিলেন খালিদ মাহমুদ চৌধুরী

0
366

বোচাগঞ্জ থেকে: জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দিনাজপুর-২ আসনের মনোনয়ন প্রত্যাশী হিসেবে মনোনয়ন ফরম জমা দিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।
রোববার সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের হাতে মনোনয়ন ফরমটি জমা দেন।
এসময় উপস্থিত দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল -আলম হানিফ, ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ প্রমুখ।এর আগে রোববার সকালে খালিদ মাহমুদ চৌধুরী মনোনয়ন ফরম কিনেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন বোচাগঞ্জ উপজেলা ও বিরল উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদকদ্বয় ও অন্যনা নেতৃবৃন্দ সহ সেতাবগঞ্জ ও বিরল পৌর সভার মেয়র দ্বয়।
উল্লেখ্য যে খালিদ মাহমুদ চৌধুরী  দিনাজপুর-২ আসন থেকে পর পর দুইবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। ২০০৮ সালে পঞ্চাশ হাজার ভোটের ব্যবধানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক সেনাপ্রধান মাহবুবুর রহমানকে পরাজিত করেন। এছাড়া ২০১৪ সালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ও ব্যাপক জনপ্রিয়তার সাথে  বিজয়ী হোন।
খালিদ মাহমুদ চৌধুরী বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে চলছে। আগামী নির্বাচনে জনগণ নৌকা মার্কাকে ভোট দিয়ে পুনরায় দেশের অগ্রযাত্রাকে অব্যাহত রাখবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here