নোবিপ্রবিতে ভর্তির আবেদনের সময় ১৬ অক্টোবর পর্যন্ত বৃদ্ধি

0
281

ছাফওয়ান নাঈমঃ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথমবর্ষের ভর্তি পরীক্ষার আবেদনের সময় বাড়ানো হয়েছে। আবেদনের সময়সীমা ১৬ সেপ্টেম্বর থেকে বাড়িয়ে আগামী ১৬ অক্টোবর পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে বলে নিশ্চিত করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

আশানুরূপ আবেদন না হওয়ায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নিয়েছে বলে জানা যায়। ভর্তিচ্ছু শিক্ষার্থীদের কাছে এবার আবেদন কম পড়ার কারণ জানতে চাইলে তারা জানান, একই দিনে তিন বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা (চবি, নোবিপ্রবি, বশেমুরপ্রবি)। এছাড়া নোবিপ্রবির ভর্তি পরীক্ষার আবেদন ফি ৮০০ টাকা যা অন্যান্য বিশ্ববিদ্যালয়ের তুলনায় বেশি। যার কারণে এবার নোবিপ্রবিতে আবেদন পূর্বের চেয়ে অনেক কম পড়েছে।

উল্লেখ্য, নোবিপ্রবিতে মোট ছয় ইউনিটে ২৮টি ডিপার্টমেন্ট ও ২টি অনুষদের ভর্তি পরীক্ষার তারিখ ও সময় হলো- ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৬ অক্টোবর সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত। ‘বি’ ইউনিটের পরীক্ষা ২৬ অক্টোবর বিকেল ৩টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত। ’সি’ ইউনিটের পরীক্ষা ২৭ অক্টোবর সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত। ‘ডি’ ইউনিটের পরীক্ষা ২৭ অক্টোবর বিকেল ৩টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। ‘ই’ ইউনিটের পরীক্ষা ২৮ অক্টোবর সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১১টা পর্যন্ত। ‘এফ’ ইউনিটের পরিক্ষা ২৮ অক্টোবর বিকেল ৩টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here