মাগুরায় প্রতিপক্ষের চাপাতির কোপে যুবক গুরুতর আহত

0
294

স্বপন বিশ্বাস মাগুরা প্রতিনিধিঃ
মাগুরার শালিখায় পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাদ্দাম হোসেন (২৫) নামে এক যুবককে কুপিয়ে ও হাতুড়ি পেটা করে আহত করেছে প্রতিপক্ষরা। তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে সোমবার রাতে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। মঙ্গলবার এ ব্যাপারে শালিখা থানায় মামলা শেষে আহতের পরিবার সাংবাদিকদের বিষয়টি অবহিত করেন।
জানা গেছে- শালিখার বামনখালি গ্রামে সাদ্দাম হোসেন (২৫) নামে ওই যুবক পার্শ্ববর্তী গ্রাম থেকে নিজ গ্রামে আসার পথে গ্রামে রাস্তার মাঝে আগে থেকে ওত পেতে থাকা নিকমল, নুরুজ্জামান, ওসমানসহ কয়েকজন সন্ত্রাসী তার উপর চাপাতি ও হাতুড়ি দিয়ে আক্রমন চালায়। এতে তার বাম হাত ভেঙ্গে যায় ও মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর যখম হয়। তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। সাদ্দাম বামনখালী গ্রামের জবেদ বিশ্বাসের ছেলে। এ ব্যাপারে সাদ্দামের ছোটভাই মো: সুমন বিশ্বাস বাদি হয়ে শালিখা থানায় একটি মামলা দায়ের করেছেন।
সুমন বিশ্বাস দাবী করেন গঙ্গারামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হালিম ও এতিমের টাকা চুরির মামলায় খালেদা জিয়ার সাথে জেলে থাকা ব্যবসায়ী কাজী সলিমুল হক ওরফে ইকোন কামালের ছোট ভাই ধনাঢ্য ব্যবসায়ী সোনাকাজির মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে পূর্ব বিরোধ চলছিল। এরই জের ধরে সোনাকাজির নির্দেশে ওই সন্ত্রাসীরা হালিম বিশ্বাস সমর্থিত তার ভাইকে কুপিয়ে আহত করেছে। সোনাকাজির কারণে ওই এলাকায় শান্তিশৃংখলা হুমকির মুখে পড়েছে বলে জানান তিনি। মোবাইল বন্ধ থাকায় এ ব্যাপারে সোনা কাজির বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম জানান- তদন্ত সাপেক্ষে এ ঘটনার আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। আসামীদের আটকের চেষ্টা চলছে। তবে এখনও কাউকে আটক করা যায়নি।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here