কিশোর গ্যাংয়ের ৪৮ সদস্য গ্রেফতার

0
10
কিশোর গ্যাংয়ের ৪৮ সদস্য গ্রেফতার

খবর৭১ঃ
রাজধানীর বিভিন্ন এলাকা থেকে কিশোর গ্যাংয়ের ৪৮ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-২। পরে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত তাদের প্রত্যেককে ছয় মাসের জন্য কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন। গতকাল বৃহস্পতিবার তাদের গাজীপুরের কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হয়।

রাজধানীর উত্তরা, মোহাম্মদপুর, তেজগাঁও, মিরপুর ও যাত্রাবাড়ীসহ বিভিন্ন এলাকায় কিশোরদের পৃথক গ্যাং রয়েছে। তারা নিজেরাই নানা ধরনের নাম দিয়েছে এসব গ্যাংয়ের। বুধবার রাতে র‌্যাব-২ কারওয়ান বাজার, ফার্মগেট, কলেজগেট, শিশু মেলা, শ্যামলী এবং মোহাম্মদপুর এলাকা থেকে কিশোর গ্যাংয়ের ৪৮ সদস্যকে গ্রেফতার করে।

এর মধ্যে ১১ জনকে মোহাম্মদপুর রায়ের বাজার এলাকায় ছিনতাইয়ের সময় হাতেনাতে গ্রেফতার করা হয়। অভিযানের সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। তিনি বলেন, গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে নানা অপরাধে জড়িত থাকার কথা স্বীকার করেছে। দোষী প্রমাণ হওয়ায় তাদের ছয় মাসের জন্য গাজীপুরের কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হয়েছে।

র‌্যাব-২ এর এক কর্মকর্তা জানান, আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে গ্রেফতার হওয়া কিশোর গ্যাংয়ের সদস্যরা মানুষের ব্যাগ, মোবাইল ফোন, ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নিত। এ ছাড়া মাদক সেবন, মাদক ব্যবসা ও চাঁদাবাজিসহ নানা অপরাধ কর্মকাণ্ডে জড়িত ছিল। তাদের কাছ থেকে কিশোর গ্যাংয়ের আরো কিছু সদস্যর বিষয়ে তথ্য পাওয়া গেছে। সেগুলো যাচাই-বাছাই করা হচ্ছে। কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here