সোনারগাঁওয়ে মাদক ব্যবসায়ীদের হামলায় একই পরিবারের ৪ জন আহত

0
259

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পূর্ব শত্রুতার জের ধরে একই পরিবারের চারজনকে পিটিয়ে জখম করেছে অভিযোগ উঠেছে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে।
গত শুক্রবার রাতে উপজেলার জামপুর ইউনিয়নের জামপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় আহত কমলা বেগম বাদি হয়ে গতকাল শনিবার সোনারগাঁও থানায় লিখিত একটি অভিযোগ দায়ের করেছেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার জামপুর কমলা বেগমের সঙ্গে একই গ্রামের মাদক ব্যবসায়ী কিরনের দীর্ঘ দিন ধরে পূর্ব শত্রুতায় বিরোধ চলে আসছিল। এ বিরোধকে কেন্দ্র করে গত শুক্রবার রাতে মাদক ব্যবসায়ী কিরনের নেতৃত্বে মেহেদি, শাহজামালসহ ৮-১০ জনের একটি বাহিনী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে কমলার বাড়িতে হামলা চালিয়ে তাকে ও তার ভাই আনোয়ার হোসেনকে পিটিয়ে মারাত্মক জখম করে। পরে তাদের চিৎকার শুনে তার স্বামী আম্বর আলী ও আরেক ভাই ইকবাল হোসেন এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে করে। এসময় এলাকার লোকজন এগিয়ে এলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
অভিযুক্ত কিরণের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন এ ঘটনার সঙ্গে তিনি জড়িত না।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন,এ ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here