২ রানের ব্যবধানে ফিরলেন মাহমুদুল্লাহ-মিরাজ

0
233

খবর ৭১: জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে মাত্র ২ রানের ব্যবধানে আউট হলেন মাহমুদুল্লাহ রিয়াদ ও মেহেদী হাসান মিরাজ। রিয়াদ ০ রানে এবং মিরাজ ১ রানে সাজঘরে ফেরেন। ইমরুল ৭৪ ও সাইফুদ্দিন ০ রানে অপরাজিত রয়েছেন। ৩০.৩ ওভারে বাংলাদেশের সংগ্রহ ১৪১/৬। আশা জাগিয়েও ফিরলেন মোহাম্মদ মিঠুন। ব্যক্তিগত ৩৭ রান করে কাইল জারভিচের বলে আউট হন তিনি। শুরুর ধাক্কা সামলে বাংলাদেশকে ভালোই এগিয়ে নিচ্ছিলেন মুশফিকুর রহীম ও ইমরুল কায়েস। কিন্তু মুশফিককে আউট করে ৪৯ রানের এই জুটি ভাঙেন মাবুতা।

ব্যক্তিগত ১৫ রান করে আউট হন মুশফিক। ব্যক্তিগত ০ রানে আউট হলেন অভিষিক্ত ফজলে মাহমুদ রাব্বি। এর আগের ওভারে মাত্র দলীয় ১৪ রানে ওপেনার লিটন দাসের উইকেট খোয়ায় বাংলাদেশ। ব্যক্তিগত ৪ রান করে আউট হন তিনি। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এ ম্যাচে অভিষেক হতে যাচ্ছে ব্যাটসম্যান ফজলে মাহমুদের। এছাড়া দলে জায়গা পেয়েছেন মোহাম্মদ সাইফুদ্দিন। অসুস্থতার কারণে একাদশে জায়গা হয়নি পেসার মোহাম্মদ রুবেলের।
বাংলাদেশ দল: লিটন দাশ, ইমরুল কায়েস, ফজলে মাহমুদ, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, মাশরাফি বিন মুর্তজা, নাজমুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here