২০১৮ সালকে কোন চ্যালেঞ্জ মনে করি না : আইজিপি

0
385

এম শিমুল খান, গোপালগঞ্জ প্রতিনিধি: ২০১৮ সাল কোন চ্যালেঞ্জ মনে করি না। আমরা সবাই ঐক্য ভাবে কাজ করব। দেশের মানুষের জান, মাল, নিরাপত্তার যে দায়িত্ব আমাদের উপর অর্পিত হয়েছে তা আমরা সঠিক ভাবে সম্পাদিত করব।
বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে নবনিযুক্ত পুলিশ প্রধান ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী এ সব কথা বলেন। তিনি আরো বলেন ২০১৩-১৪-১৫ তে যে ভাবে আগুন সন্ত্রাসের বিরুদ্ধে আমাদের অকুতভয় পুলিশ বাহিনীর সদস্যরা জীবন দিয়েছে কিন্তু পিছপা হয়নি। জঙ্গিবাদের বিরুদ্ধে সাহসী পুলিশ সদস্য অনেকেই শহীদ হয়েছেন। পুলিশ বাহিনী সর্বক্ষেত্রে জয়ী হয়েছে। প্রধানমন্ত্রী যে বিশ্বাস ও আস্থা নিয়ে আমাকে এ দায়িত্ব দিয়েছেন, আশা করি পুলিশ বাহিনীসহ সকলের সহযোগিতায় প্রধান্ত্রীর সে বিশ্বাস ও আস্থা রাখতে আমরা সক্ষম হব।
ঢাকা থেকে হেলিকপ্টার যোগে দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধুর সমাধী সৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করেন তিনি।
এ সময় র‌্যাবের মহা পরিচালক বেনজীর আহমেদ, অতিরিক্ত আইজিপি প্রশাসন মোঃ মোখলেসুর রহমান, কাউন্টার ট্রেরিজম এন্ড ন্যাশনাল ক্রাইমের প্রধান মোঃ মনিরুল ইসলাম, অতিরিক্ত ডিআইজি আনোয়ার হোসেন, আবুল কালাম আজাদ, পুলিশের পদস্থ কর্মকর্তাসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here