১২ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের ১২ হলে টয়ার প্রথম ছবি

0
318

খবর৭১:২০১০ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় সেরা পাঁচ এ ছিলেন টয়া। এর পর থেকে নিয়মিত কাজ করছেন মিডিয়ায়। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করে অনেক আগেই দর্শকের ভালোবাসা পেয়েছেন এই মডেল-অভিনেত্রী।

এবার অভিনয় করেছেন পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে। ছবির নাম ‘বেঙ্গলি বিউটি’। ছবিটি পরিচালনা করছেন রাহসান নূর। টয়ার বিপরীতে অভিনয়ও করেছেন তিনি। ছবিটি প্রযোজনা করেছেন রাফি তামজিদ। অনেকটা গোপন ভাবে প্রচার, প্রচারণা ছাড়াই ছবির কাজ শেষ করছিলেন তিনি।

এদিকে ফেসবুকে তুমুল প্রশংসিত হয়েছেন ‘বেঙ্গলি বিউটি’ ছবির ট্রেলার। সত্তর দশকের প্রেক্ষাপট নিয়ে নির্মিত এ ছবির অন্যতম চরিত্রে অভিনয় করেছেন টয়া। এটি তার প্রথম পূর্ণদৈর্ঘ্যের ছবি।

নতুন খবর হল যুক্তরাষ্ট্রের ১২টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘বেঙ্গলি বিউটি’। ১২ ফেব্রুয়ারি ছবিটি যুক্তরাষ্ট্রে মুক্তি পাচ্ছে। দেশেও ছবিটি মুক্তি দেয়ার প্রস্তুতি নেয়া হচ্ছে।

টয়া বলেন, আমার প্রথম চলচ্চিত্র দেশের বাইরে মুক্তি পাচ্ছে- এটি আমার জন্য অনেক আনন্দের। আমাদের চলচ্চিত্র এখন দেশের সীমানা পেরিয়ে আন্তর্জাতিকভাবে প্রদর্শন হচ্ছে।আমি এই ছবিটি নিয়ে অনেক বেশি আশাবাদী।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here