হাবিলদার বাসা ইউনাটেড একাডেমীর বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন

0
558

রেদোয়ান হোসেন জনি::
মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে হাবিলদার বাসা ইউনাইটেড একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরনী ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ মার্চ) সকাল ৯টা থেকে শুরু করে দিনব্যাপী এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠনের প্রথম পর্বে সকালে অনুষ্ঠিত হয়েছে ক্রীড়া প্রতিযোগীতা এবং বিকেলে অনুষ্ঠিত হয়েছে পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বিদ্যালয়ের অধ্যক্ষ রতন কান্তি চক্রবর্তী ও একাডেমি পরিচালনা পরিষদের সদস্য মাহমুদুর রহমান এমরানের যৌথ সঞ্চালনায় একাডেমীর পরিচালনা কমিটির
সভাপতি আলহাজ্ব ছলিম উল্ল্যাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের সচিব অধ্যাপক শওকত আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, করেরহাটে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, করেরহাটে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিম, করেরহাটে ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি কালাচাঁদ চৌধুরী, করেরহাটে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ সেলিম, শিক্ষানুরাগী ও বিশিষ্ট সমাজ সেবক জাফর উল্যাহ, একাডেমী পরিচালনা কমিটির সাধারন সম্পাদক মো: আবুল কাশেম, শিক্ষানুরাগী আইনুল কবির আজাদ, একাডেমী পরিচালনা কমিটির সদস্য মাহমুদুর রহমান এমরান, বেলায়েত হোসেন, প্রক্তন শিক্ষক তরনী কুমার দে, অলিনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন দে, আক্তার ডিপার্টমেন্ট স্টোরের প্রোপ্রাইটর মোশারফ হোসেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন একাডেমীর সকল শিক্ষক-শিক্ষিকা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। অতিথিবৃন্দ ছাত্র-ছাত্রীদের
উদ্দেশ্যে মূল্যবান বক্তব্য রেখে
প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ
করেন।

ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় ৩৫ টি ইভেন্টে প্রায় ৩ শতাদিক ছাত্রী
অংশগ্রহন করেন। অনুষ্ঠান শেষে ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলেদেন উপস্থিত অতিথিবৃন্দ।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here