হাফ সেঞ্চুরির পথে হাঁটছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা

0
285

খবর ৭১:টলিউডের অন্যতম সেরা হিট জুটি প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। অলোচিত অনেক ছবিতে একসঙ্গে অভিনয় করে দর্শকমনে নিজেদের জায়গা করে নিয়েছেন জনপ্রিয় এ দুই তারকা। জুটি বেঁধে আর মাত্র দুটি ছবিতে অভিনয় করলেই হাফ সেঞ্চুরিতে পৌঁছবেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা সেনগুপ্ত জুটি।

দীর্ঘ ১৪ বছর পর ‘প্রাক্তন’ সিনেমার মাধ্যমে একসঙ্গে পর্দায় হাজির হন এ সফল জুটি। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখার্জি পরিচালিত এ ছবিটি ২০১৬ সালে ২৭ মে মুক্তি পায়। ফের এ জুটিকে একসঙ্গে দেখা যাবে ‘দৃষ্টিকোণ’ নামে নতুন একটি ছবিতে। আগামী ২৭ এপ্রিল মুক্তি পাবে এটি।

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে প্রসেনজিৎ বলেন, হ্যাঁ সেটি তো হবেই। কিন্তু হয়তো সময় লাগবে। আশা করব হবে। এদিকে দৃষ্টিকোণ ছবির পোস্টার অন্যদিকে ঋতু বলেন, এজন্য গুটিগুটি পায়ে এগিয়ে যেতে হবে। কারণ আমরা গুটিগুটি পায়ে এগিয়ে একেকটা দৃষ্টান্ত তৈরি করছি।

‘নাগপঞ্চমী’ ছবির হাত ধরে টলিউডের রুপালি পর্দা প্রথম পেয়েছিল প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটিকে। যদিও এ ছবির পর কিছুটা সময় এই তাদের দেখা যায়নি। তবে ‘অবুঝ মন’ ছবির পর থেকেই যেন টলিউডে শুরু হয়ে গেল বুম্বা-ঋতু জুটির জমানা।

এরপর ‘মনের মানুষ’, ‘শুধু একবার বল’, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-এর মতো সুপার-ডুপার হিট ছবির বদৌলতে রাতারাতি সেনসেশন হয়ে যায় এই রোমান্টিক জুটি। তবে মান-অভিমানে বিচ্ছেদও হয়ে এ জুটির।

সুরিন্দর ফিল্মসের ব্যানারে কৌশিক গাঙ্গুলি পরিচালিত ‘দৃষ্টিকোণ’-এ প্রসেনজিৎ-ঋতুপর্ণা ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চূর্ণি গাঙ্গুলি। ‘দৃষ্টিকোণ’-এর সংগীত পরিচালনা করছেন অনুপম রায়।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here