হাতীবান্ধায় ২৫কেজি গাজাঁসহ গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
218

কাজী শাহ্ আলম,হাতীবান্ধা (লালমনিরহাট ) প্রতিনিধি ঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী গ্রামে শনিবার ভোর রাতে পুলিশ অভিযান চালিয়ে ২৫ কেজি ভারতীয় গাঁজাসহ রবিউল ইসলাম (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে ।
জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ ওমর ফারুক সঙ্গীয় ফোর্সসহ শনিবার ভোর রাতে হাতীবান্ধা উপজেলার সিঙ্গীমারী গ্রামে অভিযান চালিয়ে বগুড়া সদর উপজেলার ধাওয়া ফিকশন সোনারপাড়া এলাকার মোস্তফা মিয়ার পুত্র মাদক ব্যবসায়ী রবিউল ইসলামকে ২৫ কেজি ভারতীয় গাঁজা সহ গ্রেফতার করে।
তার দেয়া তথ্য মতে, আরো মাদক উদ্ধার করতে গেলে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা চালায়। এ সময় মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তার দুই পায়ে গুলি করেন। মাদক ব্যবসায়ীদের হামলায় রফিকুল ইসলাম নামে এক পুলিশ সদস্য আহত হয়েছে। পরে মাদক ব্যবসায়ী রবিউল ও পুলিশ সদস্য রফিকুলকে উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ ওমর ফারুক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় থানায় এই মর্মে একটি মামলা হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here