হাতীবান্ধায় শাহ্ গরীবুল্লা (রহ.) এর ৭৮তম বার্ষিক ইছালে ছওয়াব ২০ জানুয়ারি রবিবার

0
308

কাজী শাহ্ আলম,
হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি- লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার প্রখ্যাত বুজুর্গ হযরত শাহ্ গরীবুল্লা দরবেশ (রহ.) এর ৭৮তম মৃত্যু বার্ষিকী ইছলে ছওয়াব ২০ জানুয়ারি রবিবার মাজার প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।
মাহফিল সফল করতে দেশের বিভিন্ন এলাকা থেকে লাখো মুরিদান আশেকান ভক্তবৃন্দ গরু ,ছাগল, চাল, টাকা দান করছে। তৈরি হয়েছে ধাপে ধাপে গেট এবং সুদৃশ্য মঞ্চ,শত বর্গ ফুটের মূল প্যান্ডেল এবং বাহিরে সরকারী এস এস হাই স্কুল মাঠে দোকান বসার জন্য ৩০ হাজার বর্গফুট জায়গায় স্টল। ঢাকাসহ সারা দেশের বিভিন্ন ব্যবসায়ীগণ অগ্রিম পজেশন সংগ্রহ করছেন। সুুষ্ঠভাবে  তবারক পরিবেশনের জন্য শাহ গরীবুল্লা মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠ নির্ধারন করা হয়েছে। মটর সাইকেলসহ সর্বপ্রকার যানবাহন পার্কিং এর জন্য সুব্যবস্থা করা হয়েছে।
সার্বিক শান্তি শৃংঙ্খলা রক্ষার্থে শত শত সেচ্ছাসেবক আনসার,ভিডিপি,গ্রাম পুলিশ ছারাও পুলিশ আইন শৃংঙ্খলা নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।
পরিচালনা কমিটি ছারাও পুলিশ সুপার রশিদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) তাপস সরকার, ইউএনও সামিউল আমিন,উপজেলা পরিষদ চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, অফিসার ইনচার্জ ওমর ফারুক কবর জিয়ারতের পাশাপাশি মাহফিলের কার্যক্রম পরিদর্শ করেছেন।
রবিবার বাদ আছর পবিত্র মিলাদ মাহফিলের মাধ্যমে শুরু হবে মুল অনুষ্ঠান। দেশের বিভিন্ন প্রখ্যাত আলেম বক্তাগণ ওয়াজ করবেন এবং আখেরি মুনাজাত শেষে তবারক বিতরন শুরু হবে। উক্ত ইছলে ছওয়াব সফল করতে বাস্তবায়ন ও পরিচালনা কমিটি সর্বস্তরের মুসলিম জনতা ভক্তবৃন্দের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here