হাতীবান্ধায় পুলিশের গুলিতে এক মাদক ব্যবসায়ী আহত

0
275

কাজী শাহ্ আলম
হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার রমনিগঞ্জ এলাকায় মাদক বিরোধী অভিযান চালানোর সময় পুলিশের গুলি এক মাদক ব্যবসায়ী আহত হয়েছে।
জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানা অফিসার ইনচার্জ ওমর ফারুকের নেতৃত্বে শনিবার(২৬মে) গভীর রাতে উপজেলার রমনিগঞ্জ এলাকায় এ এস আই ইসরাফিল হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বড়খাতা রমনিগঞ্জ এলাকার আঃ সোবাহানের বাড়ীর সামনে একটি বাঁশঝারে মাদক বেচাকেনার সময় অভিযান চালায় এসময় পুলিশ ও মাদক ব্যবসায়ীদের মাঝে সংঘর্ষ বাধে। এসময় পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী নুর হাই (৩৮) এর পায়ে গুলিবিদ্ধ হয়।
থানা অফিসার ইনচার্জ ওমর ফারুর এর কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন, পুলিশের উপস্থিতি বুঝতে পেরে মাদক ব্যবসায়ীরা এলোপাতারি ইট,পাটকেল নিক্ষেপ শুরুকরে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ পাঁচ রাউন্ড গুলিছুরে। পুলিশের গুলিতে আহত মাদক ব্যবসায়ীকে ৫০বোতল ফেন্সিডিল ও ৩৫পিছ ইয়বাসহ আটক হয়। মাদক ব্যবসায়ীর ইট,পাটকেল আগাতে এ এস আই ইসরাফিল,সিপাহী আবুল কালাম ও সাইদুর রহমান আহত হয়। পরে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী নুরহাইকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন ও আহত পুলিশদেরকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ব্যপারে স্থানীয় থানায় একটি মামলা দ্বায়ের করা হয়েছে ।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here