হাতীবান্ধায় আলোকিত ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অবরুদ্ধ

0
219

কাজী শাহ্ আলম হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি ঃ
লালমনিরহাটের হাতীবান্ধায় আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের আচরণ বিধি লঙ্ঘন করে প্রকাশ্যে প্রচার প্রচারনা করার সময় আলোকিত ফাউন্ডশনের নির্বাহী পরিচালক লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) সংসদ সদস্য মোতাহার হোসেন এর পুত্র মাসুদকে অবরুদ্ধ করে রেখেছিলেন স্থানীয় জনতা।
জানাগেছে, নৌকা প্রতিক মনোনয়ন প্রার্থী লিয়াকত হোসেন বাচ্চু’র হয়ে তিনি প্রচার প্রচারনা চালাচ্ছেন। আজ শনিবার বেলা ১১টার দিকে উপজেলার পশ্চিম সারডুবি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে স্থানীয় জনতা তাকে অবরুদ্ধ করে রাখেন।
আলোকিত ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ইফতেখার হোসেন মাসুদ লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) সংসদ সদস্য মোতাহার হোসেন এর পুত্র।
এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী আলমগীর হোসেন রন্টু অভিযোগ করে বলেন, ০৯.০৩.১৯ তারিখ প্রচার প্রচারনা নিষিদ্ধ থাকা সত্বেও তিনি নির্বাচনীয় আচরণ বিধি লঙ্ঘন করে এখনো প্রকাশ্যে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছিলেন তিনি। তাই স্থানীয় সচেতন জনতা তাকে অবরুদ্ধ করে রাখেন।
এ ব্যাপারে উপজেলা রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিউল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুই প্রার্থীর সমর্থকদের মাঝে ভুল বুঝাবুঝির কারণে এ ঘটনা ঘটেছিল। পরে তারা নিজেদের মধ্যেই সমাধান করে নিয়েছেন। এখন সেখানে কোন প্রকার সমস্য নেই।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here