হরিণাকুন্ডু উপজেলা চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর

0
441

ইবি প্রতিনিধিঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডু পজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর হোসাইন। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি। তিনি ওই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ মশিউর জোয়ার্দ্দারকে ৮ হাজার ১৬৮ ভোটে হারিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
জানা যায়, ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ৬৫টি ভোটকেন্দ্রে মোট ভোটার ১ লক্ষ ৪৯ হাজার। এর মধ্যে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর হোসাইন মটরসাইকেল মার্কায় ৪৯ হাজার ৭ শত ৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওমীলীগের প্রার্থী মশিউর জোয়ার্দ্দার নৌকা প্রতীক নিয়ে ৪১ হাজার ৫৭৩ ভোট পেয়েছেন।

সরেজমিনে ঘুরে দেখা যায়, সকাল ৮টা থেকেই উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়ে চলে ৪টা পর্যন্ত। দেশের অন্যান্য উপজেলা নির্বাচনে যেখানে ভোটার উপস্থিতি খুবই নগন্য সেখানে প্রায় সবকটি কেন্দ্রেই ভোটার উপস্থিতি ছিল চোখে পড়ার মত। আর ভোটারদের সাথে কথা বলে জানা যায় ‘কোন ঝক্কি ঝামেলা ছাড়াই তারা নির্বিঘ্নে নিজের ভোট নিজেই দিয়েছেন।’ একই সাথে দিনভর মাঠে সক্রিয় ছিল প্রচুর আইন শৃঙ্খলা রক্ষা কমিটির সদস্য।
নব নির্বাচিত জাহাঙ্গীর হোসাইন বলেন,’ভোট সুষ্ঠু, অবাধ নিরপেক্ষ হওয়ায় আমার জয় সম্ভব হয়েছে। এজন্য নির্বাচন সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই। আর আমার এ জয় উপজেলাবাসীকে উৎসর্গ করলাম। তাদের কল্যানে কাজ করে যাব সবসময়।

উল্লেখ্য, তিনিই ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রদের মধ্যে প্রথম উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি বর্তমানে ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here