হবিগঞ্জে চারটি আসনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র জমা

0
280

মঈনুল হাসান রতন, হবিগঞ্জপ্রতিনিধিঃ হবিগঞ্জে চারটি সংসদীয় আসনে বিভিন্ন দলের ২০ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বুধবার (২৮ নভেম্বর) বিকাল ৫ টা পর্যন্ত মনোনয়ন পত্র জমা দানের শেষ দিনে এসব মনোননয়ন পত্র জমা পড়েছে।
হবিগঞ্জ-১ (বাহুবল-নবীগঞ্জ) আওয়ামী লীগ থেকে মনোনয়ন পত্র দাখিল করেছেন মোহাম্মদ শাহনেওয়াজ (মিলাদ গাজী), ঐক্যফ্রন্ট থেকে সাবেক অর্থমন্ত্রী মরহুম শাহ এমএস কিরিয়ার ছেলে ড. রেজা কিবরিয়া, বিএনপি থেকে সাবেক সংসদ সদস্য শেখ সুজাত মিয়া, স্বতন্ত্র থেকে জাতীয় পার্টির এমপি মুনিম চৌধুরী বাবু, স্বতন্ত্র থেকে সংরক্ষিত আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, জাতীয় পার্টি থেকে জেলা জাপার সভাপতি আতিকুর রহমান আতিক, ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে আবু হানিফ আহমদ।
হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমীরিগঞ্জ): আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমপি আব্দুল মজিদ খান, বিএনপি থেকে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীবন (বর্তমানে কারাগারে), স্বতন্ত্র প্রার্থী সাংবাদিক আফছর উদ্দিন রূপক, খেলাফত মজলিশের নায়েবে আমীর আব্দুল বাসিত আজাদ, ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা এজে মাসুদ।
হবিগঞ্জ-৩ (সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ): আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি মোঃ আবু জাহির, বিএনপি থেকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জিকে গউছ, জেলা জাপার সভাপতি আতিকুর রহমান আতিক, কৃষক শ্রমিক জনতা লীগের নুরুল হক।
হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর): আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন এমপি অ্যাডভোকেট মাহবুব আলী, বিএনপি থেকে জেলা বিএনপির সভাপতি সৈয়দ ফয়সল, ২০ দলীয় জোট থেকে বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব ড. আহম্মদ আব্দুল কাদের, ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী শেখ শামছুল আলম। (হাতপাখা)।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here