স্বাস্থ্যবিধির প্রতি উদাসীনতা করোনা সংকটকে ঘনীভূত করতে পারে’

0
396
সচেতন না হলে সরকার আবারও কঠোর হবে

খবর৭১ঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, স্বাস্থ্যবিধির প্রতি উদাসীনতা করোনা সংকটকে ঘনীভূত করতে পারে।

বৃহস্পতিবার সকালে নিজ বাসভবন থেকে সড়ক ও জনপথ অধিদপ্তরের কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে তিনি আরো বলেন, কিছু কিছু গণপরিবহন অতিরিক্ত ভাড়া আদায় করছে এবং স্বাস্থ্যবিধি মেনে চলছে না বলে অভিযোগ পাওয়া যাচ্ছে। সরকারি নির্দেশনা অমান্যকারী এ সকল পরিবহনের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

ওবায়দুল কাদের বলেন, অভিন্ন শত্রু করোনা বিরোধী লড়াইয়ে ঐক্যবদ্ধ প্রয়াসই সংকট সমাধানের মূলশক্তি। মন্ত্রী সরকারের সমালোচনাকে প্রতিদিনের রুটিনে পরিণত না করে জনগণের প্রতি দায়িত্বশীল ভূমিকা পালনে বিএনপিসহ রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান জানান।

ভিডিও কনফারেন্সে মন্ত্রী, সড়ক ও জনপথ অধিদপ্তরের কর্মকর্তা ও প্রকৌশলীদের সড়ক-মহাসড়ক নির্মাণ ও সংস্কারকাজে গুণগতমান বজায় রেখে সততা ও নিষ্ঠার সাথে জনগণের অর্থের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিতের নির্দেশনা দেন। মন্ত্রী তার বক্তব্যে বর্ষা শুরুর আগে চলমান সড়ক সংস্কার কাজ শেষ করার পাশাপাশি বিভিন্ন প্রকল্পে কর্মরত শ্রমিকদের যথাসময়ে বেতন পরিশোধে সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

এ সময় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম, সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী কাজী শাহরিয়ার হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তা ও প্রকল্প পরিচালকগণ উপস্থিত ছিলেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here