স্বপ্ন পূরণের আগেই ঝরে গেলো ১৩ তরুণ প্রাণ

0
584

খবর৭১:নেপালে বিধ্বস্ত হওয়া ইউএস বাংলা বিমানে ১৩ মেডিক্যাল শিক্ষার্থী ছিলেন যারা সকলেই সিলেটের জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের। এরা সকলেই মারা গেছেন। কলেজটির অধ্যক্ষ অধ্যাপক ডা. আবেদ হোসেন একথা জানিয়েছেন। তারা সবাই নেপালি বংশোদ্ভূত।

সিলেটের জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের ১৯তম ব্যাচের এই শিক্ষার্থীরা ফাইনাল পরীক্ষা দিয়ে ছুটিতে নিজেদের দেশে যাচ্ছিলেন।

অধ্যক্ষ অধ্যাপক ডা. আবেদ হোসেন জানান, বিধ্বস্ত হওয়া বিমানে তার কলেজের ১৩ শিক্ষার্থী ছিলেন। তারা সবাই নিহত হয়েছেন। তারা হলেন, সঞ্জয় পৌডেল, সঞ্জয়া মহারজন, নেগা মহারজন, অঞ্জলি শ্রেষ্ঠ, পূর্ণিমা লোহানি, শ্রেতা থাপা, মিলি মহারজন, শর্মা শ্রেষ্ঠ, আলজিরা বারাল, চুরু বারাল, শামিরা বেনজারখার, আশ্রা শখিয়া ও প্রিঞ্চি ধনি।

অধ্যক্ষ জানান, চূড়ান্ত বর্ষের পরীক্ষা শেষে ফলাফল প্রকাশের জন্য দুই মাসের মতো সময় লাগে। এই সময়ে সকলেই নিজেদের বাড়িতে চলে যায়। নেপালের শিক্ষার্থীরাও তাদের দেশে যাচ্ছিলেন।

ডাক্তার হওয়ার স্বপ্ন নিয়ে তারা নেপাল থেকে এই দেশে এসেছিলেন। আর স্বপ্ন পূরণের ঠিক কাছাকাছি গিয়েও অধরা রয়ে গেল। অকালেই ঝরে গেলো তাজা তরুণ প্রাণ!
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here