সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৮

0
298

খবর ৭১ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত ও কমপক্ষে ৩০ আহত হয়েছে। হতাহতদের সকলেই বাসের যাত্রী। তবে নিহতের সংখ্যা বাড়তে পারে। দুর্ঘটনাটি ঘটেছে আজ সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের ত্রিবর্দী এলাকায়। নিহতদের মধ্যে জিয়াসমিন নামে একজনের নাম জানা গেছে। সে অনন্ত ট্রেডিং গার্মেন্টসের শ্রমিক। তার সঙ্গে থাকা পরিচয় পত্র দেখে এমনটাই জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা সিডিএম পরিবহনের একটি লোকাল বাস যাত্রী নিয়ে চট্টগ্রাম যাওয়ার পথে বেলা পৌনে ২টার দিকে সোনারগায়ের ত্রিবর্দী এলাকায় সড়কের পাশে থেমে থাকা একটি লরির পেছনে প্রচন্ড ধাক্কা দেয়। এতে বাসের সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে ৩ জন নিহত হয়। মারাত্মক আহত যাত্রীদের মধ্যে ২৬ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ৪জন মারা যায়। এবং বাকীদের সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখানে ১জন মারা যায়। নিহতদের মধ্যে ২ জনের লাশ স্বজনরা নিয়ে গেছে। তার মধ্যে একজনের নাম জিয়াসমিন। সে অনন্ত ট্রেডিং নামে একটি গার্মেন্টসের শ্রমিক।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি আব্দুল কাইয়ুম দুর্ঘটনায় ৮জন নিহত হওয়ার বিষয় নিশ্চিত করেন। এবং আহত ২৬জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে নিহতের সংখ্যা বাড়তে পারে বলে তিনি জানান। হতাহতদের সকলেই বাসের যাত্রী।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here