সোনারগাঁওয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা,থানায় মামলা

0
230

জহিরুল ইসলাম মৃধা সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। শুক্রবার সকালে ওই ছাত্রী বাদী হয়ে ৩ জনকে আসামী করে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে ধর্ষন চেষ্টার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে।
সোনারগাঁও থানায় দায়ের করা মামলার এজহার থেকে জানা যায়, ঢাকার যাত্রাবাড়ি এলাকার একটি স্কুলের নবম শ্রেণীর এক ছাত্রী বৃহস্পতিবার সোনারগাঁওয়ের জামপুর ইউনিয়নের খিদিরপুর গ্রামে তার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসে। রাতে খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পড়ে। রাত আনুমানিক একটার দিকে খিদিরপুর গ্রামের ইসমাইল হোসেন রানার ছেলে ইব্রাহিম, আব্দুল কাদিরের ছেলে জহিরুল ইসলাম ও মেহের আলীর ছেলে হাসান মিয়া ওই ছাত্রীর ঘরে প্রবেশ করে জোড়পূর্বক তুলে জসিম ড্রাইভারের নির্জন বাড়িতে নিয়ে যায়। পরে ওই ছাত্রীকে বখাটেরা জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ওই ছাত্রীকে মারধর করে বখাটেরা। এক পর্যায়ে ওই ছাত্রী ডাক চিৎকার শুরু করলে তার আত্মীয়রা এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। এ ঘটনায় শুক্রবার সকালে ওই ছাত্রী বাদী হয়ে ৩জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ধর্ষন চেষ্টার অভিযোগে ইব্্রাহিম ও জহিরুলকে গ্রেফতার করেছে। পরে দুপুরে গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, ধর্ষণ চেষ্টার ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here