সোনারগাঁওয়ে স্কুল ছাত্রের ওপর মাদক ব্যবসায়ীর হামলা

0
238

সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নোয়াগাঁও ইউনিয়নের পরমেশ্বরদী গ্রামের মাদক সেবনে বাঁধা দেওয়ায় স্কুল ছাত্রের ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। গত বুধবার রাতে স্কুল ছাত্রের বাড়িতে এ ঘটনা ঘটে। আহত ওই ছাত্রকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁও প্রেস ক্লাবের এসে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন স্কুল ছাত্র সাব্বির হোসেন। ঘটনাটি সোনারগাঁও থানায় মৌখিকভাবে অবগত করা হয়েছে বলে জানিয়েছে ওই স্কুল ছাত্র।
স্কুল ছাত্র সাব্বির হোসেন জানায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পরমেশ্বরদী গ্রামে তার বাড়ি। সে পরমেশ্বরদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র। তার বাবা আক্তার হোসেনও একজন মাদক সেবী। একই গ্রামের ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আব্দুল মান্নানের ছেলে আক্তার হোসেন বাবু দীর্ঘদিন ধরে তাদের ঘরে এসে মদ, গাঁজা, ইয়াবা ট্যাবলেট এসে খায়। তার মা একজন গার্মেন্ট কর্মী। তার মা বাড়িতে না থাকায় তার বাবাকে মাদক সেবনে কেউ বারণ করে না। গত বুধবার রাতে মাদক ব্যবসায়ী বাবু তাদের ঘরে এসে তার বাবা আক্তার হোসেনকে নিয়ে মাদক সেবন করছিল। এসময় স্কুল ছাত্র সাব্বির হোসেন বাঁধা দিলে তাকে মাদক ব্যবসায়ী বাবু বাবার সামনে লাঠি দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থান রক্তাক্ত জখম করে। এতে তার বাবা আক্তার হোসেন বাঁধা দেয়নি বলে জানিয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে আহত ওই ছাত্রকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। চিকিৎসা শেষে বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁও প্রেস ক্লাবের এসে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন স্কুল ছাত্র সাব্বির হোসেন।
নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান বলেন, মাদক ব্যবসায়ী আক্তার হোসেন বাবুকে মাদক ব্যবসা না করার জন্য শাসানো হয়েছে। তবে এ বিষয়ে পুলিশ প্রশাসনকে অভিযান চালিয়ে বাবুকে ধরতে একাধিকবার অনুরোধ করা হয়েছিল।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, স্কুল ছাত্রের উপর হামলার ঘটনাটি মৌখিকভাবে শুনেছি। ওই এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে। যেহেতু স্কুল ছাত্রের বয়স অল্প তাই তার কাছ থেকে কোন অভিযোগ গ্রহন করা হয়নি। তবে হামলাকারী মাদক ব্যবসায়ী গ্রেফতার হলে তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here