সোনারগাঁওয়ে লোকনাথ ব্রহ্মচারী আশ্রম কমিটিতে স্থান পেতে নির্মলের সাজানো মানববন্ধন

0
259

জহিরুল ইসলাম মৃধা সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদীতে অবস্থিত সনাতন ধর্মাবলম্বীদের তীর্থস্থান শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর আশ্রম কমিটিতে স্থান করে লুটপাট করে নেওয়ার জন্যই সাজানো মানববন্ধন করেছেন বলে অভিযোগ করেছেন আশ্রম কমিটির বর্তমান সদস্য সচিব শংকর কুমার দে। তিনি বলেন, আমি কমিটিতে থাকার কারনে নির্মল কুমার সাহা ও তার সহযোগীরা আশ্রমের টাকা লুটপাট ও আত্মসাৎ করতে পারছেনা। তাই আমাকে অপসারনের জন্য সাজানো মানববন্ধন।
জানা যায়, উপজেলার বারদীতে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর আশ্রম কমিটিতে ২০১১ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত সাধারন সম্পাদকের দায়িত্ব ও বর্তমানে আহবায়ক কমিটি থাকায় সদস্য সচিবের দায়িত্ব পালন করছেন শংকর কুমার দে। তিনি আশ্রম কমিটিতে থেকে কোটি কোটি টাকা লুটপাট ও আত্মসাতের অভিযোগ এনে তার অপসারনের দাবিতে বুধবার উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন করেন নির্মল সাহা ও তার সহযোগীরা। পরে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারক লিপি প্রদান করেন।
মানববন্ধনে বক্তরা বলেন, শংকর কুমার দে আশ্রম কমিটিতে থেকে কোটি কোটি টাকা লুটপাট করতে থাকে। আশ্রমের ভিতের ধর্মীয় নাম ব্যবহার করে মাদক সেবী দিয়ে দুটি ক্লাব তৈরী করে। তাকে দ্রুত অপসারন করার দাবি জানান তারা।
মানববন্ধনে বক্তব্য দেন, নির্মল কুমার সাহা, নির্মল চন্দ্র সাহা, উত্তম কুমার বর্মন, শ্রী নয়ন চন্দ্র বর্মন প্রমূখ।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here