সোনারগাঁওয়ে যুবলীগের বাড়ি থেকে দুই শতাধিক টেঁটা উদ্ধার

0
359

সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃ ঃ নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনের সাবেক সাংসদ স্বতন্ত্র প্রার্থী আবদুল্লাহ আল কায়সারের সমর্থক সোনারগাঁও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের বাড়ি থেকে প্রায় দুই শতাধিক দেশীয় অস্ত্র টেঁটা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন প্রশাসন। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিএম রুহুল আমিন রিমন এর নেতৃত্বে সোনারগাঁও থানা পুলিশ বুধবার রাতে এ টেঁঁটাগুলো উদ্ধার করা হয়।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন রিমন জানান, গোপন সংবাদ ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বারদী ইউনিয়নের দলরদী গ্রামের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় তার বাড়ি থেকে দুই শতাধিক টেঁটা উদ্ধার করা হয়। এ ঘটনার সাথে কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে এ বিষয়ে সোনারগাঁও থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।
নির্বাচনকে সামনে রেখে সোনারগাঁয়ে বারদীতে নাশকতা ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে সোনারগাঁও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের বাড়ি থেকে  প্রায় দুই শতাধিক দেশীয় অস্ত্র টেঁটা উদ্ধার করা হয়েছে।
সোনারগাঁও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন বলেন, এ ঘটনা সত্য নয়। বিষয়টি প্রশাসনের সাজানো নাটক। স্বতন্ত্র প্রার্থীর সমর্থক হিসেবে আমাকে ঘায়েল করতে এ ঘটনা ঘটানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here