সোনারগাঁওয়ে মা ও মেয়েকে পিটিয়ে আহত, অভিযোগ

0
299

সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নাগেরকান্দি গ্রামে মা ও মেয়েকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ বিষয়ে গতকাল বুধবার সোনারগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ভূক্তভোগী ও এলাকাবাসীরা জানায়, উপজেলার জামপুর ইউনিয়নের মৃত কুদ্দুছ মিয়ার মেয়ে সকিনা বেগম মা ও বোনের অবাধ্য হয়ে চলাফেরায় বাধা দেওয়ায় এলাকার বখাটে সন্ত্রাসী সেরাজুল ইসলাম, নজরুল ইসলাম, জাহিদুল ইসলাম সাকিনা বেগমের মা আসুদা বেগম (৬০) ও বড় বোন সাহিদা বেগমকে (৩৬) পিটিয়ে আহত করা হয়।

এ বিষয়ে সহিদা বেগম বলেন, আমার ছোট বোন সখিনা বেগমকে লালন পালন করে পর পর দুটি বিয়ে দেওয়া হয়েছে। সে স্বামীর সংসার না করে বিভিন্ন স্থানে মাসের পর মাস গিয়ে অবস্থান করে। এতে আমরা বাধা দিলে আমাদের উপর হামলা চালিয়ে আহত করা হয়। সে বলেন, আমার ছোট বোন বাদী হয়ে আমাদের বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়েরের পায়তারা চালাচ্ছেন।

সখিনা বেগমের মা আসুদা বেগম বলেন, আমার মেয়েকে আমরা শাষণ করেছি বলে প্রতিবেশী আল আমিন ও তার স্ত্রী আখি আক্তার সহ আমাদের বিরুদ্ধে মামলা দেওয়ার চেষ্টা করা হচ্ছে। মিথ্যা ঘটনা সাজিয়ে আমার মেয়ে আমাদের ফাসানোর চেষ্টা করছে। এ বিষয়ে নিরপেক্ষ তদন্ত করলেই আসল রহস্য বেরিয়ে আসবে। নিরপেক্ষ ভাবে তদন্ত করার জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।

সোনারগাঁও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোর্শেদ আলম বলেন, এ বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে। মিথ্যা মামলায় কাউকে হয়রানী করা হবে না।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here