সোনারগাঁওয়ে মাদকের টাকা না পেয়ে বাবাকে কুপিয়ে জখম

0
295

সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধি ঃ মাদকের টাকা না পেয়ে বঁটি দিয়ে বৃদ্ধ বাবাকে কুপিয়ে জখম করেছে মাদকাসক্ত ছেলে। গতকাল বৃহস্পতিবার দুপুরে নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে দুর্গাপ্রসাদ গ্রামে এ ঘটনা ঘটে। আহত বাবা দুদু মিয়া (৬৫)কে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ঘটনার পর থেকে মাদকাসক্ত ছেলে মোক্তার হোসেন পলাতক রয়েছে। এ ঘটনায় আহত বাবা বাদী হয়ে বৃহস্পতিবার বিকেলে ছেলের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের দুর্গাপ্রসাদ গ্রামের দুদু মিয়ার ছেলে মোক্তার হোসেন দীর্ঘ দিন ধরে মাদক সেবন করে আসছে। মাদক সেবনের জন্য টাকা দিতে অস্বীকার করলে প্রায় সময় মারধর করতো বৃদ্ধ বাবাকে। গতকাল বৃহস্পতিবার দুপুরে মাদক সেবনের জন্য টাকা চেয়েছে টাকা দিতে রাজী না হওয়ায় বটি দিয়ে কুপিয়ে হাতে ও পায়ে রক্তাক্ত জখম করে। আশপাশের লোকজন ছুটে আসলে সে পালিয়ে যায়। পরে এলাকাবাসী আহত দুদু মিয়াকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় আহত বাবা বাদি হয়ে বৃহস্পতিবার বিকেলে ছেলের বিরুদ্ধে সোনারগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আহত দুদু মিয়া জানান, তার মাদকাসক্ত ছেলে নেশার টাকার জন্যই বিভিন্ন সময় নির্যাতন করে। বৃহস্পতিবার সে মাদকের জন্য টাকা চাইলে না দেয়ায় আমার হাতে ও পায়ে কুপিয়ে জখম করেছে।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ গ্রহন করা হয়েছে। অভিযুক্ত ওই ছেলেকে গ্রেফতারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত রয়েছে।
সোনারগাঁওয়ে যাত্রীকে পিটিয়ে আহত করলো চালক ও হেলপার, আটক-২
সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধি ঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় যাত্রীকে পিটিয়ে আহত করেছে যাত্রীবাহি বাসের চালক ও হেলপার। এ ঘটনায় পথচারীরা ওই বাসের চালক ও হেলপারকে আটক করে পুলিশের সোর্পদ করেছে। পরে আহত যাত্রীর ভাই জামাল মোল্লা বাদি হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে বাদি উল্লেখ করেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর বাসষ্ট্যান্ড থেকে তার ভাই বাদল মিয়া মোগরাপাড়া যাবে বলে বোরাক নামের একটি লোকাল বাসে উঠেন। এসময় বাসের হেলপার মোঃ অপু মিয়া তার কাছ থেকে দ্ধিগুন পরিমান ভাড়া চান। এ নিয়ে তার ভাই বাদলের সাথে তর্কবিতন্ডা হয়। এর জের ধরে বোরাক বাসের চালক আঃ হামিদ ও হেলপার অপু মিয়া তার ভাই বাদলকে পিটিয়ে মারাত্মক আহত করে। আহত বাদলকে পথচারীরা উদ্ধার করে প্রথমে একটি বেসরকারী ক্লিনিকে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করে। এসময় ওই বাসের চালক ও হেলপারকে আটক করে পুলিশে সোর্পদ করেছে পথচারীরা।

এ ঘটনায় আহত যাত্রীর ভাই জামাল মোল্লা বাদি হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here