সোনারগাঁওয়ে বিএনপির প্রবীন নেতা মনিরুজ্জামান মিলুর ইন্তেকাল

0
381

জহিরুল ইসলাম মৃধা,সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও থানা বিএনপির সাবেক সভাপতি ও বারদীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রবীন নেতা মনিরুজ্জামান মিলু (৭৪) আর নেই। তিনি বুধবার রাতে নারায়ণগঞ্জের নিজ বাসায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, ২ মেয়ে নাতী নাতনীসহ আত্মীয় স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুম মনিরুজ্জামান মিলুর বাড়ি বারদী ইউনিয়নের মসলেন্দপুর গ্রামে মৃত কফিলউদ্দিন মাষ্টারে ছেলে। বৃহস্পতিবার সকালে নিজ বাড়ি মুসলেন্দপুর গ্রামে তার লাশ নেয়ার পর এলাকায় শোকের ছায়া নেমে আসে। সর্বস্তরের লোকজন তার মরদেহ দেখতে আসে।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় মরহুমের প্রথম জানাযা বারদী বাজার ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। মরহুমের জানাযায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, সাবেক বারদীর ইউনিয়নের চেয়ারম্যান বিএনপি নেতা আজগর আলী, আবুল কাসেম বাবুসহ বারদীর ইউনিয়নের বিএনপি, আওয়ামীলীগও জাতীয় পার্টি নেতৃস্থানীয় ও সবস্তরের লোকজন উপস্থিত ছিলেন।
মরহুমের ২য় জানাযা বৃহস্পতিবার দুপুর ২টায় নারায়ণগঞ্জ অনুষ্ঠিত হয়। পরে মাসদাইর কবরস্থানে তাকে দাফন করা হবে।
প্রবীন নেতা মনিরুজ্জামান মিলুর মৃত্যুতে সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক মো: রেজাউল করিম, সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান, সোনারগাঁও থানা বিএনপির সভাপতি খন্দকার আবু জাফর, যুব উন্নয়ন অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ওলিউর রহমান আপেল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুল, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালসহ সোনারগাঁও থানা বিএনপির নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ করে তার বিদেহী আত্মার মাগফিরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
উলে¬খ্যঃ মরহুম মনিরুজ্জামান মিলুর ১৯৭৭ থেকে ১৯৯৪ সাল পর্যন্ত দির্ঘ ১৭বছর তিনি বারদী ইউনিয়ানে চেয়ারম্যান ছিলেন এবং পাশাপাশী মসজিদ, মাদ্রাসা, ঈদগাহ, কবরস্থান ও শিক্ষা প্রতিষ্ঠানে সভাপতি পদেও প্রতিষ্ঠাতা হিসাবে দায়িত্ব পালন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here