সোনারগাঁওয়ে বারদী বাজার মার্কেন্টাইল ব্যাংকের ১৩৩ তম উদ্বোধন

0
390

জহিরুল ইসলাম মৃধা, সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ১৩৩তম শাখা হিসেবে ‘বারদী বাজার শাখা’ আজ বৃহস্পতিবার নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়ন বারদী প্লজায় শুভ উদ্বোধন করা হয়েছে।
মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান এ.কে.এম. সাহিদ রেজা প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে শাখাটির উদ্বোধন করেন।
আনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের পরিচালক শহিদুল আহ্সান ও আলহাজ্ব মোশারফ হোসেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যবস্থাপক পরিচালক ও প্রধান নির্বাহী কাজী মসিহুর রহমান।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, নারায়ণগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য প্রার্থী ও সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল-কায়সার হাসনাত, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জনপ্রতিনিধি ফোরামের সাধারণ সম্পাদক জহিরুল হক, বারদী বাজার কমিটির সভপতি ওবায়দুল হক,বারদী বাজার কমিটির সাধারণ সম্পাদক কামাল সরকার, বিশিষ্ঠ ব্যবসায়ী ডাঃ আব্দুর রশিদ এবং কবির মৃধা।
বক্তারা মার্কেন্টাইল ব্যাংকের সাফল্য কামনা করেন। ব্যাংকের বারদীবাজার শাখা প্রধান মোঃ ইয়াসির আরাফাত অতিথিদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন।
অনুষ্ঠানে মার্কেন্টাইল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ জাকির হোসাইন, এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তি, ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তা, আমন্ত্রিত অতিথি ও গণমাধ্যম কর্মীসহ বিপুল সংখ্যক গ্রাহক উপস্থিত ছিলেন।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here