সোনারগাঁওয়ে প্রেম প্রত্যাখান করার স্কুল ছাত্রীকে পিটিয়ে জখম

0
305

জহিরুল ইসলাম মৃধা সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধি ঃ প্রেম প্রত্যাখান করায় ষষ্ট শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে পিটিয়ে জখম করেছে এক বখাটে। গতকাল মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের প মীঘাট উচ্চ বিদ্যালয়ে যাওয়ার পথে এ ঘটনা ঘটেছে। বখাটের নাম সাকিব (২২) সে সাদিপুর ইউপির মধ্যপাড়া গ্রামের মনির হোসেনের ছেলে।
আহত ওই স্কুল ছাত্রী জানান, উপজেলার সাদিপুর ইউপির নানাখী মধ্যপাড়া গ্রামের মনিরের ছেলে বখাটে সাকিব তাকে স্কুলে যাওয়া ও আসার পথে প্রেম নিবেদন করতো। বখাটে সাকিবের প্রেমে সারা না দেয়ায় গতকাল মঙ্গলবার স্কুলে যাওয়ার সময় কয়েকজন সাঙ্গপাঙ্গদের নিয়ে ওই ছাত্রীকে স্কুল গেটের সামনে অতর্কিত হামলা চালিয়ে কিল ঘুষি লাথি মেরে মাটিতে ফেলে দেয়।
এ সময় স্কুল ছাত্রীর ডান গাল কেটে রক্তাক্ত জখম হলে, জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে আহত ছাত্রীর সহপাঠিরা তাকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।
এ ব্যাপারে আহত ছাত্রীর অভিবাবকরা বলেন, আমরা অত্যান্ত নিরীহ অর্থহীন মানুষ। তাছাড়া বখাটে সাকিব এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী। থানা পুলিশের কাছে না যাওয়ার জন্য সন্ত্রাসী সাকিব ও তার সাঙ্গপাঙ্গরা আমাদেরকে নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে। এখন আমরা সন্ত্রাসীদের ভয়ে আতঙ্কে মধ্যে আছি।
এদিকে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার গোলাম মোস্তফা জানান, স্কুল ছাত্রীর কাটা গালে ৩টি সেলাই হয়েছে। এই ক্ষত চিহ্ন দীর্ঘ দিন থাকবে।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান,ঘটনাটি আমি শুনেছি। কেউ আমার কাছে কোন অভিযোগ দেয় নাই। তবে আমি আমার নিজ উদ্যোগে ওই সন্ত্রাসী বখাটে সাকিবকে ও তার সহযোগীদের গ্রেফতার করিবো।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here