সোনারগাঁওয়ে নৌকার মনোনয়ন চাইবেন মাহফুজুর রহমান কালাম

0
259

জহিরুল ইসলাম মৃধা,সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ আগামী জাতীয় নির্বাচনে নারায়ণগঞ্জ- ৩, সোনারগাঁও আসন থেকে আওয়ামীলীগের নৌকা প্রতিকের মনোনয়ন চাইবেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহ্ফুজুর রহমান কালাম।
গতকাল সোমবার সন্ধ্যায় পৌরসভার দিঘিরপাড় এলাকায় রয়েল রিসোর্টে সাংবাদিকদের সম্মানে ইফত্ার মাহ্ফিল ও আলোচনা সভায় এই ঘোষণা দেন তিনি। এসময় তিনি সাংবাদিকদের বলেন, আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার আর্দশ নিয়ে রাজনীতি করি। দলের সুসময় দুসময় সবসময় ই দালের পাশে আছি। দলের বাহিরে গিয়ে কখনো রাজনীতি করি নাই। আপনারা আপনাদের লিখনীর মাধ্যমে আমার ছাত্র রাজনীতি থেকে শুরু করে এখনও পর্যন্ত যে ভাবে দলের সাংগঠনিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছি সেগুলো তুলে ধরবেন। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আমাকে যদি দলের যোগ্য মনে করেন তাহলে তিনি তার নৌকা প্রতিক আমার হাতে তুলে দিবেন। আমি কথা দিচ্ছি নৌকা প্রতিক পেলে সোনারগাঁও থেকে নৌকার বিজয় নিশ্চিত করে শেখ হাসিনার হাতে তুলে দিবো।আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি দলীয় মনোনয়ন প্রার্থী তাই নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাজনীতির মাঠে ন্যায় ও নীতির আদর্শকে পুজি করে কাজ করব। আমি উড়ে এসে বসিনি আমাকে সোনারগাঁওয়ের সকল প্রবীন সাংবাদিক দেখেছেন আমি মরহুম আবুল হাসনাত সাহেবের সাথে থেকেই রাজনীতিরর মাঠে কাজ করে যাচ্ছি। অনেক তরুন সাংবাদিকের জন্মলগ্ন থেকেই আমি রাজনীতি করি সোনারগাঁওয়ের মাটি ও মানুষের জন্য। আমার রাজনীতিতে উত্থানই হচ্ছে ছাত্রলীগ থেকে তাই আমি ছাত্রলীগকে অনেক ভালোবাসি। আপনারা সবাই আমার পাশে থাকবেন।
তিনি আরও বলেন আওয়ামীলীগের জন্য সারাজীবন কাজ করেছি। আশাকরি দল আমাকে মূল্যায়ন করে মনোনয়ন দিবে। আমি মনোনয়ন পেলে সোনারগাঁকে মাদক সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত করে ঘরে তুলব।
এসময় সোনারগাঁও প্রেস ক্লাব, সোনারগাঁও উপজেলা প্রেস ক্লাব, রিপোর্টাস ক্লাব ও সোনারগাঁও প্রেস ইউনিটিসহ বিভিন্ন প্রেস ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা তাদের বক্তব্যে মাহফুজুর রহমান কালামকে সাংবাদিক বান্ধব আওয়ামীলীগ নেতা হিসেবে উল্লেখ করে তারা বলেন, সোনারগাঁওয়ে এ প্রথম কোন রাজনৈতিক নেতা সাংবাদিকদের সম্মানে ইফতার পার্টির আয়োজন করলেন। আমরা মনে করি কোন রাজনৈতিক নেতা যদি মিডিয়া বান্ধব হয় তাহলে ওই নেতার ভালো কাজগুলো জাতীর সামনে তুলে ধরে তাকে সামনে এগিয়ে যেতে মিডিয়ার অবদান অনেক বেশী।
সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া। অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা যুব আইনজীবী পরিষদের সভাপতি এ্যাডভোকেট ফজলে রাব্বী, সনমান্দী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইছাক মিয়া, সম্ভুপুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু সিদ্দিক মোল্লা, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, এ্যাডভোকেট নূরজাহান, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিম সিকদার শিবলু, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু, উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি আজিজুল ইসলাম মুকুল, পৌর আওয়ামীলীগের আহবায়ক গাজী আমজাদ হোসেন, জেলা তাতীলীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন লিটন, উপজেলা সাবেক ছাত্রলীগের সভাপতি রাসেল মাহমুদ, আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাহ, মামুন আল ইসমাঈল, সামসুজ্জামান সামসু ও রফিকুল ইসলাম, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুব হোসেন রবিন, সাংগঠনকি সম্পাদ নাবনুর সাবিকসহ সকল সাংবাদিক নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here